বছরের শুরুতেই বিয়ে করছেন কলকাতার দুই অভিনেত্রী

অবশেষে নতুন বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সঙ্ঘশ্রী সিংহ ও দেবদ্যুতি দেবনাথ। দু’জনই কলকাতার বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ।

তবে শুধু সেটাই তাদের পরিচয় নয়।
দেবদ্যুতি বাংলার বাইরে হিন্দি ছবিতে কাজ করেছেন। কলকাতার বাংলা টেলিভিশনে দেবদ্যুতির প্রথম কাজ জি বাংলার ধারাবাহিক ‘সতী’-তে। এছাড়া ‘বউ কথা কও’, ‘লোকনাথ’, ‘দুই ভুবনের পারে’ ও ‘রইল ফেরার নিমন্ত্রণ’-এ দেবদ্যুতিকে দেখেছেন বাংলার দর্শক।

 

বাংলাদেশের টিভি নাটকে অভিনয় করেছেন তিনি। আগামী বছরই মুক্তি পেতে যাচ্ছে তাঁর ছবি ‘তেজ রফতার’। সতীশ কৌশিক, সমীর সোনি, হৃষিতা ভট্টের সঙ্গে তিনি কাজ করেছেন এই ছবিতে। এর আগেও অবশ্য ‘দ্য ব্ল্যাক ট্রুথ’ নামের একটি ছবি করেছেন। বিয়ের পরেও অভিনয় করবেন, এমনটাই ইচ্ছে তাঁর এবং শ্বশুরবাড়ির পক্ষ থেকেও কোনও আপত্তি নেই।

অন্যদিকে সঙ্ঘশ্রী কিন্তু তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন পর্দার পেছনে। সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহের সহকারী পরিচালক হিসেবেই পা রেখেছিলেন ইন্ডাস্ট্রিতে। তার পরে রাজ চক্রবর্তীর সহকারী হিসেবে কাজ করতে করতেই ‘লে ছক্কা’ ছবিতে প্রথম অভিনয়। ‘অটোগ্রাফ’-এ সৃজিত মুখোপাধ্যায়ের সহযোগীও ছিলেন। করেছেন অভিনয়ও।

 

তবে অভিনয়কে তখনও পেশা হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নেননি। তাই চার বছর একটি নামী এফএম চ্যানেলে রেডিও জকি হিসেবে কাজ করার পরে এক্সিকিউটিভ প্রোডিউসারের পদে যোগ দেন কলকাতার বাংলার একটি নিউজ চ্যানেলে। এই বছরের মাঝামাঝি চাকরিজীবনকে বিদায় দিয়ে পুরোপুরি অভিনয়ে মন দিয়েছেন।

পাশাপাশি অবশ্য় প্রযোজনার দায়িত্বও সামলাতে হয় তাঁকে। ফিল্ম, টেলিভিশন, ওয়েবসিরিজের কাজ চলছে একসঙ্গে। আবার জানুয়ারিতে বিয়ের আগেই রয়েছে ডবল ছবি রিলিজ। ‘বক্সার’ মুক্তি পাবে ৫ জানুয়ারি ও জিৎ-নুসরত ফারিয়ার ছবি ‘ইন্সপেক্টর নটি কে’ মুক্তি পেতে চলেছে ১৭ জানুয়ারি।

এই দুই কন্যারই বিয়ে জানুয়ারিতে। ২৪ জানুয়ারি সঙ্ঘশ্রীর বিয়ে হবে তাঁর বাপের বাড়ির কাছেই বন্ধন ব্যাঙ্কোয়েটে এবং ২২ তারিখে দেবদ্যুতির বিয়ে হবে সোদপুরে। দেবদ্যুতির রিসেপশন ২৪ জানুয়ারি হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page