স্ত্রীকে খুশি রাখার মন্ত্র ফাঁস করলেন অক্ষয়! (ভিডিও)

নানা ধরনের পন্থা অবলম্বন করে অনেকেই স্ত্রী-কে খুশি রাখার চেষ্টা করেন। সেই পন্থা অবলম্বন থেকে বাদ যাননি বলিউডের খিলাড়ি খ্যাত অক্ষয় কুমারও। স্ত্রীকে খুশি করতে তিনিও নিয়েছেন নানা পন্থা। তবে সেই পন্থা তিনি ফাঁসও করে দিয়েছেন দর্শকদের জন্য।

অসাধারণ একটি ট্রেলার প্রকাশের পর এবার মুক্তি পেল অক্ষয়ের ‘প্যাডম্যান’ ছবির নতুন গান ‘আজ সে তেরি’। ওই গানেই স্ত্রীকে ভালবাসার, খুশি রাখার মন্ত্র ফাঁস করেছেন বলিউডের রুস্তম।

ওই গানে লক্ষ্মীকান্ত (অক্ষয় কুমার), তাঁর স্ত্রী গায়ত্রীকে (রাধিকা আপ্তে) এতটাই ভালবাসেন যে, তাঁর জন্য নিত্য নতুন আবিষ্কার করতেও পিছপা হন না। স্ত্রী-ই তাঁর নতুন কাজের অনুপ্রেরণা।

 

কেমন আবিষ্কার জানেন? এক দিন পেঁয়াজ কাটতে কাটতে স্ত্রীকে কাঁদতে দেখেছিলেন। চোখের জল রুখতে পেঁয়াজ কাটার মেশিনই আবিষ্কার করে ফেললেন লক্ষ্মীকান্ত। আবার, সাইকেলের সামনের রডে স্ত্রী-র বসতে অসুবিধার জন্য কেরিয়ারে চেয়ার বসিয়ে ফেলেছেন লক্ষ্মীকান্ত। এভাবেই এক দিন, পিরিয়ডের সময় গায়ত্রীর স্বাস্থ্যের কথা ভেবেই কম দামে স্যানিটরি প্যাড তৈরি করে ফেলেন তিনি।

‘প্যাডম্যান’ ছবির এই নতুন গানে অক্ষয় ও রাধিকার কেমিস্ট্রিও নজর কেড়েছে দর্শকদের। গানটি গেয়েছেন অরিজিত্ সিংহ। কম্পোজার অমিত ত্রিবেদী। গানটি অক্ষয় নিজেই শেয়ার করেছেন টুইটারে।

 

ছবিটি একটি কমেডি ড্রামা। তামিলনাড়ুর বাসিন্দা অরুণাচলম মুরুগানাথমের জীবন নিয়ে গড়ে উঠেছে ছবিটি। ঋতুকালে দরিদ্র মেয়েদের সমস্যা কমাতে অরুণাচলম শুরু করেছিলেন প্যাড তৈরি করা। এ জন্য তাঁকে সমাজে বহু ব্যাঙ্গ-বিদ্রুপের মুখোমুখি হতে হয়েছিল। কিন্তু তিনি থামেননি। সত্যিকারের ‘সুপারহিরো’-র সেই লড়াই নিয়েই অক্ষয়ের ‘প্যাডম্যান’-এর গল্প তৈরি হয়েছে।পরিচালক আর বাল্কি-র ‘প্যাডম্যান’ মুক্তি পাওয়ার কথা নতুন বছরে, ২৬ জানুয়ারি।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page