রানি ভুল করে মেয়ের পোশাক পরে পথে বের হলেন !

বলিউডের নায়িকারা অনেক সময়েই এমন সব পোশাক পরে পথে বের হন। যা অন্যের অস্বস্তির কারণ হয়ে ওঠে! মানছি, ব্যাপারটা তাদের ব্যক্তিগত, কিন্তু তাই বলে তো আর নিন্দুকের মুখ বন্ধ করানো যায় না।

বলিউডের নায়িকাদের এই বিদঘুটে পোশাক-প্রীতির তালিকায় হামেশাই নাম উঠেছে রানি মুখার্জির। কখনও বা ছোটোখাটো পোশাক তার লোকের চোখ টাটিয়েছে। কখনও আবার গর্ভিণী নায়িকার প্রচণ্ড ঢিলেঢালা গাউন নিয়ে হয়েছে কানাকানি। কিন্তু এবার সব সীমা ছাড়িয়ে গেল, জোর গলায় বলছে বলিউড।

 

হয়েছে কী, হালফিলে ঘনিষ্ঠ বন্ধু, যিনি কি না বলিউডের ডাকসাইটে কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট, তার সঙ্গে কেনাকাটা সারতে বেরিয়েছিলেন রানি। তখনই তার পোশাক দেখে চমকে ওঠেন সকলে। দেখতেই তো পাচ্ছেন পোশাকটা!

এমনিতে পোশাকটার রঙ নিয়ে কিছু বলার নেই। সুন্দর সাদা রঙ যা চোখকে আরাম দেয়। কিন্তু একই সঙ্গে চোখকে অস্বস্তিতেও ফেলছে তার আঁটোসাটো ফিটিং। প্রায় যেন তা চেপে বসেছে ত্বকের সঙ্গে। এবার খেয়াল করুন হাতার দিকটা! সেটাও এত ছোটো আর টাইট যে ঠিক বড়দের পোশাক বলে মনে হচ্ছে না।

 

এর সঙ্গে আবার ব্যাগের বেল্ট নিয়েও উঠছে কথাবার্তা। তাতে যে প্রিন্টগুলো দেখা যাচ্ছে, তা নেহাতই শিশুদের জন্য বরাদ্দ থাকে সচরাচর! জুতটা মন্দ নয়, এই শীতের পক্ষে আরামদায়কও, কিন্তু তা মানানসই হয়নি পুরো সাজের সঙ্গে- তেমনটাই বলছে বলিউড! এবার বিবেচনা করুন আপনি-ই!

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page