কঙ্গনার বদলে সোহা, ক্ষেপলেন কঙ্গনা

কঙ্গনা রানাওয়াত মানেই যেন বিতর্ক। তিনি কোনো অনুষ্ঠানে হাজির হলেই যেন তৈরি হয় বিতর্কের নতুন নতুন উপলক্ষ।এবারও হলো তা-ই। একটি টক শোতে হাজির হয়ে বলিউডের বিভিন্ন পুরস্কার অনুষ্ঠানের কড়া সমালোচনা করেছেন অভিনেত্রী। জানিয়েছেন এসব অনুষ্ঠান বর্জনের কারণও। এটা নিয়ে রীতিমতো শোরগোল শুরু হয়েছে টুইটারে। কঙ্গনার দাবি, ২০০৭ সালে এক অনুষ্ঠানে পুরস্কার পাওয়ার কথা ছিল তাঁর, কিন্তু দেরি করে যাওয়ায় পুরস্কারটি সোহা আলী খানকে দেওয়া হয়! “আমাকে ‘লাইফ ইন আ মেট্রো’র জন্য সেরা পার্শ্ব-অভিনেত্রীর পুরস্কারের জন্য ডাকা হয়। পথে আমি যানজটে আটকা পড়ি।

আয়োজকরা বারবার ফোন করতে থাকেন, আমি পথের বাজে অবস্থার কথা জানাই। কিন্তু গিয়ে দেখি আমার বদলে ‘রং দে বাসন্তি’র জন্য পুরস্কারটি সোহা আলী খানকে দেওয়া হয়েছে। এটা খুবই অবিশ্বাস্য যে মাত্র পাঁচ-দশ মিনিট দেরির জন্য তরুণ অভিনেত্রীকে এভাবে বঞ্চিত করা হলো। ”

অভিনেত্রী জানান, অ্যাওয়ার্ড শো নিয়ে এমন নানা ধরনের বাজে অভিজ্ঞতা থাকায় এসব পুরস্কারের কোনো গুরুত্ব নেই তাঁর কাছে। এ জন্যই ২০১৪ সালের পর আর কোনো অ্যাওয়ার্ড শোতে অংশ নেননি। সোহা আলী খানকে পুরস্কার দেওয়ার দাবির পর স্বভাবতই সরগরম টুইটার। তবে অনেকেই অভিনেত্রীর এমন দাবির বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। কারণ ‘রং দে বাসন্তি’ ২০০৬ সালে মুক্তি পায়, ‘লাইফ ইন আ মেট্রো’ পায় ২০০৭ সালে। তাই তাঁর জায়গায় সোহা কিভাবে পুরস্কার পেলেন—এ প্রশ্ন করেছেন অনেকেই।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page