এবার দেখা যাবে কাঞ্চন মল্লিকের সঙ্গে ঋতুপর্ণার বিয়ে!

দুজনেই ওপার বাংলার অভিনয় জগতে জনপ্রিয়তার শীর্ষে। একসময়ের সুপারস্টার ঋতুপর্ণা সেনগুপ্ত এখনও বয়সকে হার মানিয়ে অভিনয় করে যাচ্ছেন।

এমনকী নায়িকা চরিত্রেও। আর কাঞ্চন মল্লিককে কে না চেনে? তার লিকলিকে চেহারা আর দুর্দান্ত অভিনয়ে হাসতে হাসতে পেটে ফেটে যায় দর্শকদের। এবার রুপালি পর্দায় দেখা যাবে এই দুই তারকার বিয়ে!
প্রখ্যাত পরিচালক হরনাথ চত্রবর্তীর নতুন ছবি ‘ধারাস্নান’ এ কাঞ্চন মল্লিকের সঙ্গে বিয়ে হয়েছে ঋতুপর্ণার। হরনাথ বলেছেন, ‘উল্লাস মল্লিকের গল্প অবলম্বনে এই ছবির শুটিং শেষ হয়েছে ২০১৪ সালে। প্রযোজকের কিছু আর্থিক সমস্যা থাকায় ছবিটা এতদিন মুক্তি পায়নি। তবে এগিয়ে এসেছিলেন স্বয়ং ঋতুপর্ণা। সব কিছু ঠিক থাকলে আগামী জানুয়ারিতেই মুক্তি পেতে পারে ছবিটি। ‘

 

মুভিটিতে ঋতুপর্ণার চরিত্রের নাম ‘তমসা’। যার অর্থ অন্ধকার।

সে ধর্ষিতা হওয়ার পর তার প্রেমিক ছেড়ে চলে যায়। পরিবারও মুখ ফিরিয়ে নেয়। কিন্তু নিজের দোষে তো সে ধর্ষিতা হয়নি। এরপর কাঞ্চনের দাদাকে দেখিয়ে বরপক্ষ বিয়ে দেয় কাঞ্চনের সঙ্গে। কাঞ্চনের চরিত্রের নাম শান্তশীল বারুই। এই প্রতারণার পর তমসার মনে হয় সে যেন জীবনে দ্বিতীয়বার ধর্ষিতা হল। দুই নারীর সংঘাতে শেষ হয় ছবি।

ঋতুপর্ণা ও কাঞ্চন ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেম বিশ্বজিৎ চক্রবর্তী, শ্রীলা মজুমদার প্রমুখ। প্রয়াত দিশা গঙ্গোপাধ্যায়কেও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে ছবিটিতে।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page