২০১৭ সালে যারা বিয়ে করেছেন

২০১৭ সাল শোবিজ তারকাদের বিচ্ছেদের খবর ছিল আলোচনার শীর্ষে। তবে এসবকে ছাপিয়ে অনেকেই গাঁটছাড়া বেঁধেছেন।

এ বছর যারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তাদের নিয়ে এই আয়োজন।
তাসনুভা এলভিন-ফাহাদ
এ বছরের ২৬ মার্চ লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে উঠে আসা টিভিমুখ তাসনুভা এলভিন বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন। বরের নাম ফাহাদ রিয়াজী। ব্রাক্ষ্মণ বাড়িয়ায় এলভিনের গ্রামের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পারিবারিকভাবেই তাদের এ বিয়ে সম্পন্ন হয়।

 

এ প্রসঙ্গে এল্ভিন বলেন, বিয়ে নিয়ে অনেকদিন ধরেই বাসায় পরিকল্পলনা চলছিল। সে অনুযায়ী আজ সেটা সম্পন্ন হলো। ফাহাদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হলেও আমাদের জানাশোনা অনেক দিনের। খুবই ভালো মনের একজন মানুষ।

স্বামী ফাহাদ পেশায় একজন মার্চেন্ডাইজার। একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে তিনি কর্মরত রয়েছেন। ফাহাদের গ্রামের বাড়ি ঈশ্বরদী।

 

ময়ূরী-শফিক
চলতি বছরের আগস্ট মাসের মাঝামাঝি সময়ে তৃতীয় বিয়ে করেন ঢাকাই সিনেমার এক সময়ের আলোচিত নায়িকা ময়ূরী। ‘গত মাসে আমি শফিক জুয়েলকে বিয়ে করেছি। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ছেন। আমরা সুখে আছি, শান্তিতে আছি। প্লিজ আমাদের শান্তিতে থাকতে দিন। ’

শফিক জুয়েলের সঙ্গে পরিচয়ের বিষয়ে ময়ূরী বলেন, তার সঙ্গে আমার পরিচয় এক বছরেরও বেশি হবে। সে আমার মেয়েকেও অনেক পছন্দ করে। এক সময় আমাদের মাঝে একটা মানসিক সম্পর্ক হয়, আমরা বিয়ের বিষয়টি নিয়ে কথা বলেছি, শফিকের যেহেতু আমার মেয়েকে নিয়ে কোনো সমস্যা নেই, তাই একটা সময় তাঁকে আমি বিয়ে করার সিদ্ধান্ত নিই। আমাদের দুই পরিবারকে জানিয়ে পারিবারিকভাবেই আমরা বিয়ে করেছি।

 

মেহরিন ইসলাম নিশা-নাঈম আহমেদ
গত ২৫ আগস্ট বিয়ের পিঁড়িতে বসেন লাক্স তারকা মেহরিন ইসলাম নিশা। সৈয়দ নাঈম আহমেদের সঙ্গে নিশার বন্ধুত্ব দীর্ঘদিনের। বছর দুয়েক আগে তাদের বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। এদিন সন্ধ্যায় উত্তরার একটি রেস্তোরাঁয় বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। এ সময় উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা।

নিশার বর একজন বেসরকারি কর্মকর্তা। নিশা এখন আছেন উত্তরা ৩ নম্বর সেক্টরে, তার শ্বশুরবাড়িতে।

হৃদয় খান-হুমায়রা
এ বছরের ১০ সেপ্টেম্বর হুমারার সঙ্গে দ্বিতীয় বিয়ের বন্ধনে আবদ্ধ হন সংগীতশিল্পী হৃদয় খান। এদিন ধানমন্ডিতে তাঁর বিয়ে হয়েছে ঘরোয়াভাবে। আগের দিন সন্ধ্যায় হয়েছে গায়েহলুদ। পাত্রীর নাম হুমায়রা। পড়াশোনা করেছেন মালয়েশিয়ায়। হুমায়রার সঙ্গে হৃদয় খানের পরিচয় হয়েছে বছর খানেক আগে। তবে বিয়ে হয়েছে পারিবারিকভাবে।

আমব্রিন-তৌসিফ
লাক্স তারকা আমব্রিন ৪ নভেম্বর কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন। তৌসিফ কানাডাপ্রবাসী। কানাডার টরন্টোর একটি কম্পানিতে চাকরি করছেন তিনি। গত ৪ নভেম্বর কানাডায় পারিবারিকভাবে আমব্রিনের বিয়ে সম্পন্ন হয়েছে।

বিয়ের পর কানাডায় স্বামীর সঙ্গে আছেন আমব্রিন। সাত মাস ধরে তৌসিফ আহসান চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আমব্রিনের। খুব দ্রুত প্রেমিককে বিয়ে করার সিদ্ধান্ত নেন আমব্রিন।

ইমি-আজমি
এ বছরের ১ ডিসেম্বর মডেল শাবনাজ সাদিয়া ইমি বিয়ে করেছেন আরেক মডেল রিফাত আবদুল্লাহ আজমিকে। বেইলি রোডের এক রেস্তোরাঁয় হয় বিয়ের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, পরিবার ও আত্মীয়-স্বজন।

গত বছর আজমির সঙ্গে ইমির পরিচয়। এরপর বন্ধুত্ব থেকে শুভ পরিণয়। আজমি নিজেও মডেল। ২০১৪ সালে ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম দি আল্টিমেট ম্যান সুপারস্টার প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি।

কল্যাণ-গ্রেইস
বছরের শেষভাগে এসে বিয়ে করলেন ছোত পর্দার তারকা কল্যাণ কোরাইয়া। দীর্ঘদিনের পরিচিত পাত্রী গ্রেইসের সাথে গাঁটছাড়া বাঁধেন কল্যাণ। ২৭ ডিসেম্বর বুধবার তেজগাঁওয়ের হলি রোজারিও চার্চে মালাবদল করেন তারা।

কনের পুরো নাম গ্রেইস ভায়োলেট ডি’কস্তা। লেখাপড়া করেছেন হলিক্রস স্কুল অ্যান্ড কলেজ এবং ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। বেড়ে ওঠা ঢাকায় হলেও এখন থাকেন আমেরিকায়। সেখানেই করছেন গ্র্যাজুয়েশন।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page