সিয়াম মঞ্চে আবেগে কেঁদে ফেললেন

গত মঙ্গলবার সৃজনশীল সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পী ও কলাকুশলীদের সম্মান জানাতে সপ্তমবারের মতো অনুষ্ঠিত হয়ে গেল ‘সানসিল্ক-আরটিভি স্টার অ্যাওয়ার্ড-২০১৭’। তরুণ অভিনেতা সিয়াম এই অনুষ্ঠানে এক ঘণ্টার নাটক ও টেলিফিল্ম বিভাগে দর্শকনন্দিত মোশাররফ করিমের সঙ্গে যৌথভাবে সেরা অভিনেতার পুরস্কার পান।

কিন্তু পুরস্কারপ্রাপ্তির সময়টাকে স্মরণীয় করে গেলেন সিয়াম।
ওই অনুষ্ঠানে যৌথভাবে সেরা অভিনেতা হিসেবে সিয়ামের নাম ঘোষণা করা হয় তখন আবেগে কেঁদে ফেলেন এই অভিনেতা। মঞ্চে গিয়ে আবেগে কথাই বলতে পারছিলেন না। নিজেকে সামলে নেয়ার জন্য দুই মিনিট সময় চেয়ে নেন।

এরপর সিয়াম তার বাবাকে দর্শক সারি থেকে ডেকে মঞ্চে নিয়ে এসে নিজের পুরস্কারটি বাবার হাতে তুলে দেন। উপস্থিত সবাই করতালি দিয়ে মুহূর্তটিকে স্মরণীয় করে রাখেন।

এরপর সিয়াম মাইক্রোফোন হাতে নিয়ে বলতে শুরু করেন, আমি দেশের বাইরে থেকে ব্যারিস্টারি পড়েছি। বিদেশে থাকার সময় আমার বন্ধুদের ভালো ভালো কাজ যখন দেখতাম। মনে হতো আমি দেশে থাকলে হয়তো তাদের মতো কাজগুলো করতে পারতাম।

তিনি বলেন, দেশে ফেরার পর আমি নিজের প্রফেশনে না গিয়ে বাবার কাছে এক বছর সময় চেয়েছিলাম। যে আমাকে একটি বছর অভিনয় করার জন্য সময় দাও। অভিনয়টাই করতে চেয়েছি। অভিনয়টা করে যেতে চাই। বাবা আমাকে সেই সুযোগটি দিয়েছিলেন। আজকে আমার জীবনের ভীষণ আনন্দের মুহূর্ত।

সকল বাবা-মায়ের উদ্দেশ্যে সিয়াম বলেন, আপনারা সন্তানদের স্বাধীনতা দিন। তারা যেটা করতে চাই সেটাকে গুরুত্ব দিন। দেখবেন আপনাদের সন্তানেরা অনেক বড় কিছু করে ফেলতে পারে।

অভিনেত্রী, পরিচালক, রচয়িতা, সঙ্গীতশিল্পী, নৃত্যশিল্পীসহ বিভিন্ন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে স্টার অ্যাওয়ার্ড প্রদান করেছে আরটিভি।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page