আওয়ামী লীগের সভাপতির মতবিনিময়


কুষ্টিয়াঃ  কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী চেয়ারম্যানের নেতৃত্বে জেলের আওয়ামী লীগের সভাপতির ও খোকসা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান এর সাথে মতবিনিময় সভা বৃহস্পতিবার দুপুরে খোকসা উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়।

চাঁদপুর ইউনিয়নের উদীয়মান চেয়ারম্যান মোঃ রাশেদুল ইসলাম তুষার এর নেতৃত্বে প্রায় শতাধিক নেতা কর্মীরা এক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর খানকে কাছে পেয়ে ইউনিয়ন নেতাকর্মীরা তাদের বিভিন্ন রাগ ক্ষোভ ও অভিমানের কথা তুলে ধরেন। বিশেষ করে দলের ত্যাগী নেতা জহুরুল হক মাষ্টার তার ক্ষোভের কথা তুলে ধরেন বলেন বর্তমান সরকারের আওয়ামী লীগ দলে থাকলেও বিএনপি-জামাত ও পুলিশি হয়রানির শিকার হচ্ছে।

নেতারা আরো বলেন, দলের মধ্যে আঅভ্যন্তরীণ কোন্দলের কারণেই আজকে আওয়ামী লীগের নেতাকর্মীরা এভাবে প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছে।
উক্ত মতবিনিময় সভায় অভিভাবকের বক্তৃতায় জেলা আওয়ামীলীগের সভাপতি সদর খান বলেন, দলীয় সংকীর্ণতার ঊর্ধ্বে উঠে সকল নেতাকর্মীকে দলের সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিতে হবে। জননেত্রী শেখ হাসিনার নৌকার দায়িত্ব যাকে দিবেন তাকেই নির্বাচন করতে হবে। নেতাকর্মীকে হুঁশিয়ার করে তিনি বলেন আগামী নির্বাচন হবে ১৯৭১ সালের যুদ্ধে সমায়ের স্বাধীনতাযুদ্ধের যেভাবে মানুষ ঝাঁপিয়ে পড়েছিল, ঠিক নিজেদের আত্মরক্ষা আওয়ামী লীগের পতিটা নেতাকর্মীকে সেই বলিষ্ঠ হাতে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিনে জয়ি হতে হবে। তিনি আরো বলেন, আজকের পর থেকে আর কোন পুলিশি বা প্রশাসনিক হয়রানি হতে হবে না বাংলাদেশ আওয়ামী লীগের কোনো নেতাকর্মীকে।

নিজেদের স্বার্থেই নির্বাচনী ওয়াদা মোতাবেক দলের কান্ডারী হিসেবে প্রতিটি নেতাকর্মীকে সকল ভেদাভেদ ভুলে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। উক্ত মতাবিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চাঁদপুর ইউনিয়ন আ’লীগের উপদেষ্টা রেজাউল করিম, অন্যতম নেতা অনুদ্ধ মিত্র, ইউনিয়ন ১ নং ওয়ার্ডের আওয়ামী সভাপতি আজগর আলী, জহুরুল হক মাস্টার, আলী হোসেন ও প্রমুখও।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খোকসা পৌর মেয়র প্রভাষক মোঃ তারিকুল ইসলাম তারিক, স্থানীয় নেতাকর্মী ও গণমাধ্যমকর্মীদের উপস্থিত ছিলেন।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page