এবার সাইফ কন্যায় মজলেন সিদ্ধার্থ!

মুম্বাইয়ের সেন্ট রেগিস বলরুম যখন ঝলমল করছে বিরাট কোহলি এবং আনুশকা শর্মার রিসেপশনে, সেই সময় যেন নিজের ধুনেই মেতে থাকলেন সাইফ আলি খানের কন্যা সারা। আর তাঁর সঙ্গ দিলেন সিদ্ধার্থ মালহোত্রা। শুধু তাই নয়, সেন্ট রেগিস বলরুমে যেখানেই দেখা গেল সারাকে, তাঁর পিছু পিছু দেখা গেল সিদ্ধার্থকেও।

বিরুষ্কার রিসেপশনে করণ জহর এবং ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে হাজির হন সারা। কিন্তু, যখনই সিদ্ধার্থ মালহোত্রাকে সেখানে দেখা যায়, তখন দু’জনকে চোখে পড়ে এক ফ্রেমে। সিদ্ধার্থ-সারার সেই হাসি মুখ কিন্তু মিডিয়ার নজর এড়ায়নি।

 

এদিকে বিরুষ্কার রিসেপশনে দেখা যায়নি আলিয়া ভাটকে। আমির খান, সালমন খান, রণবীর সিং-এর দেখা মেলেনি বিরাট-অনুষ্কার রিসেপশনে, সেইসাথে ছিলেন না আলিয়াও। বান্ধবীর গরহাজিরাতেই সিদ্ধার্থের সঙ্গে দেখা গেল সারাকে।

প্রসঙ্গত, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাট-এর সম্পর্কের ভাঙন নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা শুরু হয়। কিন্তু, শাহরুখ খানের জন্মদিনে বাদশার আলিবাগের বাংলোয় একসঙ্গে দেখা যায় সিদ্ধার্থ, আলিয়াকে। কিন্তু, এবার ফের কি আলিয়ার হাত ছেড়ে সারার হাত ধরবেন সিদ্ধার্থ? সেটা অবশ্য সময়ই বলে দিবে।

 

তবে বি টাউনের গুঞ্জন, ‘কেদারনাথ’-এর পর শিগগির সিদ্ধার্থের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন সাইফ-অমৃতার কন্যা সারা। হয়ত সে বিষয় নিয়েই তারা মজে ছিলেন।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page