ওয়েঙ্গারের মাইলস্টোনের দিনে আর্সেনালের দারুণ জয়

আর্সেন ওয়েঙ্গারের মাইলস্টোন ছোঁয়ার দিনে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৩-২ গোলে জয় তুলে নিয়েছে আর্সেনাল। জোড়া গোল করেন অ্যালেক্সিস স্যাঞ্চেজ।

ম্যাচের প্রথমার্ধে একটি মাত্র গোল হয়। ২৫ মিনিটের মাথায় মুস্তাফির গোলে এগিয়ে যায় আর্সেনাল। পাঁচ মিনিটের মধ্যেই ব্যবধান বাড়ানোর সুযোগ পায় গানার্সরা। তবে ওজিল ও স্যাঞ্চেজের প্রয়াস প্রতিহত হয় ক্রিস্টাল প্যালেস গোল রক্ষকের গ্লাভসে।

 

দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচে সমতা ফেরায় ক্রিস্টাল প্যালেস। উইলফ্রেড জাহার পাস থেকে গোল করেন আন্দ্রোজ টাউনসেন্ড। ৬২ মিনিটে স্যাঞ্চেজের গোলে পুনরায় লিড নেয় আর্সেনাল। অ্যালেজান্দ্রে লাকাজেতের পাশ থেকে গোল করেন অ্যালেক্সিস। ৬৬ মিনিটে উইলশেয়ারের পাশ থেকে আর্সেনালের ব্যবধান বাড়িয়ে ৩-১ করেন স্যাঞ্চেজ। ৮৯ মিনিটে টমকিন্সের গোলে স্কোরলাইন ৩-২ করতে সক্ষম হলেও বাকি সময়ে আর ম্যাচে ফেরা সম্ভব হয়নি ক্রিস্টাল প্যালেসের পক্ষে।

 

এদিকে, ১৯৯৬ সালে ক্লাবের দায়িত্ব নেওয়ার পর ওয়েঙ্গার এই ম্যাচের মধ্য দিয়ে ছুঁয়ে ফেললেন কিংবদন্তি স্যার অ্যালেক্স ফার্গুসনের অনন্য রের্কড। ম্যানেজার হিসেবে রেকর্ড ৮১০টি প্রিমিয়ার লিগ ম্যাচে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ডাগ আউটে উপস্থিত ছিলেন ফার্গুসন। ওয়েঙ্গার সেই নজির ছুঁয়ে ফেলেন ক্রিস্টাল প্যালেস ম্যাচেই। সন্দেহ নেই অচিরেই আর্সেনাল ম্যানেজার টপকে যেতে চলেছেন স্যার ফার্গুসনকে।

Comments are closed.

     আরো খবর

Our Like Page