হরভজনের সঙ্গে শাহরুখের নাচ

দুজনে দুই ভূবনের বাসিন্দা। কাজের ধরণ দুই রকম। কিন্তু আর যাই হোক, নাচতে তো আপত্তি নেই। তাই ‘যেমন ইচ্ছা তেমন নাচো’ প্রতিযোগিতার মত নৃত্যে মেতে উঠলেন বলিউড কিং শাহরুখ খান আর সাবেক ভারতীয় স্পিনার হরভজন সিং। নাচের ভেন্যু বিরাট কোহালি আর আনুশকা শর্মার বিয়ে পরবর্তী মুম্বাইয়ের তারকাবহুল রিসিপশন পার্টি।
আজ শুক্রবার হরভজন সিংহ সেই নাচের ভিডিও পোস্ট করে আরও একবার মনে করিয়ে দিলেন ২০১৭ সালের সবচেয়ে আলোচিত বিয়ের কিছু মুহূর্ত। মুম্বাইয়ের সেই রিসিপশন পার্টিতে মহাতারকাদের মধ্যে ছিলেন অমিতাভ বচ্চন, রেখা, মাধুরী দিক্ষিত, করন জোহর, কঙ্গনা রানাওয়াত, অনুরাগ কাশ্যপসহ বলিউডের প্রায় সব চেনা মুখ।

ক্রিকেটের তারকারাও পিছিয়ে ছিলেন না। বলিউডের সঙ্গে সমানে সমানে টক্কর দিয়ে সেই তালিকায় ছিলেন সন্দীপ পাতিল, সাইনা নেহওয়াল, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা, বীরেন্দ্র শেবাগ, সুনীল গাভাস্কারের মত বিশ্বখ্যাত তারকারা।

ইতিমধ্যেই এই সেলিব্রিটি দম্পতি ভারতীয় দলের সঙ্গে উড়ে গিয়েছেন দক্ষিণ আফ্রিকায়। সেখানে প্রায় দেড় মাসের পূর্ণাঙ্গ সিরিজ।

যদিও আনুশকার প্রথম টেস্টের পরেই দেশে ফিরে আসার কথা। শুরু হবে নতুন ছবির শুটিং। বিয়ের পর্ব সেরে দুজনেই ফিরছেন যে যার কাজে। তার আগে কোহলির সঙ্গে খেলার মাঠে আবারও হয়ত দেখ যেতে পারে আনুশকা।
টিম বাসে দেখা গেল প্রথম সিটেই বসে রয়েছেন কোচ রবি শাস্ত্রী। ঠিক তার পিছনে গিয়েই বসলেন আনুশকা। জানলার ধারে। বিরাট বসলেন শাস্ত্রীর পাশের সিটে। কিন্তু মিনিট খানেকের জন্যই। কিছু গুরুত্বপূর্ণ কথা সেরেই গিয়ে বসলেন সহধর্মিনীর পাশে। এর পর একে একে বাসে উঠলেন স্বস্ত্রীক রোহিত শর্মা, শিখর ধাওয়ানরা। জানুয়ারি থেকেই শুরু হয়ে যাবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লড়াই।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page