কুষ্টিয়ার মিরপুর নওদাপাড়ায় অজ্ঞাত অদ্ধ বয়সী নারীর লাশ উদ্ধার

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার ফুললবাড়ীয়া ইউনিয়ন নওদাপাড়ার মন্ডল পাড়ার মসজিদ+ পারিবাড়িক গোরস্থানের পাশে থেকে মিরপুর থানার পুলিশ অজ্ঞাত লাশ উদ্ধার করেছে। ঐ নারীর কোন পরিচয় পাওয়া যায়নি। আনুমানিক ৪৫ বছর বয়সী নারীর বোরখা পরিহিত ছিল। মুখ-হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করেন। তার মুখের সামনের দাঁত ক’টি নেই।

সূত্রে জানান (০১-১২-২০১৯) রবিবার সকালে এলাকার লোকজন সকালে লাশ দেখে পুলিশকে সংবাদ দিলে তাৎক্ষনিক মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে যায়। এবং এলাকার মানুষকে লাশ সনাক্ত করার জন্য চেষ্টা করেন কিন্ত না, হলো না, এখান পযন্ত লাশের কোন পরিচয় কেহ বলতে পারছে না। এলাকার মানুষের ধারনা শনিবার গভীর রাতে সম্ভব্য তাকে হত্যা করে মুখ-হাত পা বেঁধে ফেলে রাখে ।

এ সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন মিরপুর উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস, সংবাদ পেয়ে ফুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল সালাম ও দেখে যান লাশ,তবে কোন লাভ হলো না এখান পয়ন্ত।
এ সময় মিরপুর থানার প্রায় প্রায় সকল অফিসার ঘটনাস্থালে গিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঐ লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page