বিরাট-আনুশকার বিয়ের গোপন খবর জানতেন যিনি!

ভেবেছিলেন চুপিসারেই বিয়ে সারবেন। তবে ভারতের অন্যতম আলোচিত বিয়ে বলে কথা! এসব খবর কি আর চাপা থাকে? তাই গোপন কথাটি যে গোপনে রবেনা সেটাই স্বাভাবিক। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে বিরুষ্কার (বিরাট-আনুশকা) রূপকথার বিয়ের খবর, যেটা কিনা হচ্ছে ইতালিতে।

অানুশকা ও বিরাট নিজের বিয়ের খবর পরিবারের লোকজন ছাড়া প্রায় কাউকেই ক্ষুনাক্ষরেও জানতে দিতে চাননি। তবে অানুশকা নাকি তাঁর খুব কাছের একজনের সঙ্গে তাঁর বিয়ের কথা শেয়ার করেছিলেন। যিনি তাঁর প্রথম সিনেমা ‘রব দি জোড়ি’র প্রযোজক তথা অনুশকার মেন্টরও বটে। তিনি হলেন যশরাজ ফিল্মসের মালিক আদিত্য চোপড়া। আদিত্যর সঙ্গে অানুশার সম্পর্ক বেশ ভালো। তাঁর সঙ্গে নাকি অানুশকা অনেক কথাই শেয়ার করেন। তাই বিয়ের খবরটাও অানুশকা প্রথম তাঁকেই দিয়েছিলেন। খবর পেয়ে ভীষণ খুশিই হয়েছিলেন আদিত্য।

 

বিশেষ সূত্রে এমনটাই খবর মিলেছে।

ইতিমধ্যেই, তাস্কানির যে দুর্গতে অানুষ্কা ও বিরাট তাঁদের বিয়ের অনুষ্ঠান সারবেন সেই ছবি ফাঁস হয়েছে। শোনা যাচ্ছে সেখানেই নাকি ইতিমধ্যেই বিয়ের তোরজোড় শুরু হয়েছে। তবে এও শোনা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানে গুটিকতক ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়দের সামনেই বিয়েটা সারবেন অানুশকা-বিরাট। সেই তালিকায় অবশ্যই রয়েছেন আদিত্য চোপড়া। প্রসঙ্গত বলা যায় বিয়ের গোপনীয়তা বজায় রাখতে আদিত্য-রানিকে অনুসরণ করেই ইতালিতে বিয়ে সারছেন তাঁরা।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page