বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অাওয়ামী লীগের শ্রদ্ধা

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছে বাংলাদেশ অওয়ামী লীগ। অাওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে ৮টা ৫০ মিনিটে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। এর অাগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন একজন সেনা কর্মকর্তা।

 

এসময় অন্যান্যের মধ্যে অওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অামির হোসেন অামু, প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, ড. অাবদুর রাজ্জাক, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অা ক ম মোজাম্মেল হক, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, অওয়ামী লীগ নেতা অাবদুল মতিন খসরু, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা অাজম, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার অালম, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, অাওয়ামী লীগ নেতা ওয়াসীম কুমার উকিল, ইকবালুর রহিম, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে অালম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

অাওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন শেষে দলের বিভিন্ন সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন। এর মধ্যে ছিল যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাতী লীগ, মহিলা অাওয়ামী লীগ ও ঢাকা মহানগর উত্তর দক্ষিণ অাওয়ামী লীগ প্রমুখ।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page