মালাইকা ছোট পোশাক পরায় ভক্তদের রোষানলে

‘বড় দিন’ আসতে এখনও কয়েকদিন বাকি। কিন্তু বলিউড তারকাদের যেন সইছে না। তাই নানা ভাবে এখন থেকেই চলছে উৎসবের প্রস্তুতি। তারকাদের পার্টিও শুরু হয়েছে একটু একটু করে। তেমনই একটি পার্টি আয়োজন করেছিলেন মালাইকা আরোরা খান।

 

সেখানে আমন্ত্রিত ছিলেন কারিনা কাপুর, করিশমা কাপুর, করণ জোহররা। সেই পার্টিতে করণের সঙ্গে একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন মালাইকা আরোরা খান। এ পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু বিতর্ক শুরু হয় এর পরেই। ছবি দেখে ক্ষেপে যান মালাইকার ফ্যানেরা।

 

ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করার পর ঝড়ের গতিতে লাইক যেমন আসতে থাকে তেমনই আসতে থাকে কমেন্ট।

ফ্যানেরা বারবার প্রশ্ন করতে থাকেন, কেন এত ছোট পোশাক পরেছেন মালাইকা?‌ একজন লেখেন, ‘‌মালাইকা যখনই তুমি ইনস্টাগ্রামে ছবি পোস্ট কর, তখনই তোমার হাতে দেখা যায় মদের গ্লাস। আর তোমার শরীরে তো পোশাক প্রায় থাকেই না। ’‌

যদিও ফ্যানেদের সমালোচনার জবাব দিয়ে কিছু লেখেননি মালাইকা। বরং চুপ থেকেছেন। বলিউডে স্পাইসি গার্ল হিসেবেই পরিচিত মালাইকা। একের পর এক ছবিতে তাঁর আইটেম নম্বর আলাদা করে ঝড় তুলেছে সাধারণ দর্শকের বুকে। এছাড়া, একাধিক রিয়েলিটি শোয়ে তার উল্লেখযোগ্য উপস্থিতি ও পোষাকও আলাদা করে উত্তাপ বাড়িয়েছে একাধিকবার। কিন্তু এমন কোনও প্রশ্ন এর আগে তাকে শুনতে হয়েছে কি না, সেটা খুঁজে দেখতে হবে।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page