৪৬ লাখ টাকার ঘড়ি জিতলেন তামিম

ক্রিকেটের নতুন ফরম্যাট টি-টেন লিগ। নতুন এই ফরম্যাটে পাখতুনস’র হয়ে প্রথম অর্ধশতক রান করেছেন তামিম ইকবাল। নিজের প্রথম ম্যাচেই বাজিমাত করেছেন তামিম। এই ম্যাচে সেরা ব্যাটসম্যান, সেরা বাউন্ডারি এবং ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন তামিম।

ক্রিকেটের নতুন এ সংস্করণে ক্রিকেট মাঠ মাতাতে দুবাইতে আছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। চার দিনের এ লিগে সেঞ্চুরি করতে পারলেই ক্রিকেটারদের জন্য থাকছে দুবাইয়ে একটি বিলাসবহুল স্টুডিও অ্যাপার্টমেন্ট। যা আরব আমিরাতের মুদ্রায় আনুমানিক ৫০০০০০ দিরহাম। আর বাংলাদেশি টাকায় ১ কোটি ১২ লাখ ৮৭ হাজার টাকা।

 

তবে শুধু সেঞ্চুরি করলেই এমন মনকাড়া পুরস্কার থাকছে তা কিন্তু নয়। থাকছে হাফ-সেঞ্চুরিতেও আকর্ষণীয় পুরস্কার। হাফ সেঞ্চুরি করলেই পাবেন হুবোন্ট ব্যান্ডের রোলেক্স ঘড়ি।

যার মূল্য ৪.৬ মিলিয়ন। বাংলাদেশি টাকায় যার মূল্য ৪৬ লাখ টাকা।
রাতে ৬ষ্ঠ ম্যাচে তামিমের পাখতুনস মাঠে নামে টিম শ্রীলঙ্কার বিপক্ষে। এই ম্যাচে টসে জিতে ব্যাটিং নেন পাখতুনস অধিনায়ক আফ্রিদি। ম্যাচে ২৭ বলে ৫৬ রান করে দুর্দান্ত হাফসেঞ্চুরি করেন তামিম। আর এই হাফসেঞ্চুরি করেই জিতে নিলেন রোলেক্স ঘড়ি।

 

প্রথমে ব্যাট করতে নেমে তামিমের দুর্দান্ত ব্যাটিংয়ে ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১১ রান সংগ্রহ করে পাখতুনস।

১১২ রানের লক্ষে ব্যাট করতে নেমে শুরুতেই ৪ উইকেট হারিয়ে বিপাকে পরলেও দুর্দান্ত ব্যাটিং ঝড় শুরু করেছিলেন হাসারাঙ্গা কিন্তু তিনি ১২ বলে ৩১ রান করে ফিরেন। এরপরে আর কে দাড়াতে পারেনিন। শেষ পর্যন্ত ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮৪ রান সংগ্রহ করে। এতেই ২৭ রানের বিশাল জয় পায় তামিমের পাখতুন্স।

 

উল্লেখ্য, ক্রিকেটের নতুন সংক্ষিপ্ত সংস্করণ টি-টেন লিগের পর্দা উঠছে বৃহস্পতিবার। ছয় দল নিয়ে চারদিন এ আয়োজন শেষ হবে ১৭ ডিসেম্বর।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page