মন্ত্রীর দিকে বন্দুক তাক করলেন কনস্টেবল!

ভারতের প্রাক্তন মন্ত্রী কমল নাথের দিকে হঠাৎই বন্দুক তাক করলেন এক কনস্টেবল। শুক্রবার ঘটনাটি ঘটে মধ্যপ্রদেশে। ওই কংগ্রেস নেতা বিমানে উঠতে যাবেন। ঠিকই তখনই তাকে বন্দুক দেখান অভিযুক্ত কনস্টেবল। ঠিক কি কারণে এই কাণ্ডটি ঘটালেন ওই কনস্টেবল তা পরিস্কার নয়। তবে ঘটনার পরই চাকরি থেকে তাকে বরখাস্ত করা হয়েছে।

ভোপাল থেকে ৩২০ কি.মি. দূরে চিন্ডওয়ারা লোকসভা কেন্দ্রে আসেন কংগ্রেস নেতা কমল নাথ। তিনি এই কেন্দ্র থেকে ৯ বার জয়ী হয়েছেন। এদিন বিকেল ৫টার দিকে স্থানীয় বিমানবন্দরে যান প্রাক্তন মন্ত্রী। সেখান থেকে বিমানে চড়েন তিনি। ওই বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে ছিলেন অভিযুক্ত কনস্টেবল রত্নেশ পাওয়ার।

 

অভিযোগ, প্রাক্তন মন্ত্রীকে দেখেই তার দিকে নিজের রাইফেলটি তাক করেন। এমনটাই জানিয়েছেন চিন্ডওয়ারার অতিরিক্ত পুলিশ কমিশনার নীরজ সোনি।
পুলিশ কমিশনার জানিয়েছেন, ওই কনস্টেবলের সঙ্গে থাকা আরও দুই পুলিশ কর্মী তাকে আটকায়। অভিযুক্তের হাত থেকে রাইফেলটি ছিনিয়ে নেয়। পরে তাকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

 

এদিকে জিজ্ঞাসাবাদে অভিযুক্ত দাবি করেছে, তার কিছুই মনে পড়ছে না। তবে তার এই ব্যাখ্যায় চিড়ে ভেজেনি। সঙ্গে সঙ্গে অভিযুক্তকে বরখাস্ত করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। জানা গেছে, ২০০৮ সালে পুলিশ বাহিনীতে যোগ দেয় রত্নেশ। রাজ্যের বিভিন্ন থানায় কাজ করেছে।

অন্যদিকে রাজ্যসভার সাংসদ ও প্রাক্তন অ্যাডভোকেট জেনারেল বিবেক ট্যাঙ্কা টুইটারে গোটা ঘটনার নিন্দা করেন।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page