কোন ষড়যন্ত্রের চেষ্টা সফল হবে না: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, নির্বাচন নির্বাচন করে নতুন কোন ষড়যন্ত্রের চেষ্টা সফল হবে না। আমরা পরিষ্কার ভাবে বলে দিতে চাই, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ ইউনেস্কোর স্বীকৃতি পাওয়া উপলক্ষে আজ বিকেলে শিল্পকলা একাডেমীতে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

 

বাংলাদেশ কালচারাল রিপের্টার্স এসোসিয়েশনের সভাপতি অভি দাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, রেলমন্ত্রী মুজিবুল হক, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, খোকসা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু প্রমুখ।

মাহবুব-উল আলম হানিফ বলেন, নির্বাচন নিয়ে বিএনপির মাথা ব্যথার শেষ নেই। এখন এই চিন্তা, তাহলে এর আগের নির্বাচনে তারা কেন আসেনি, তা আমার বোধগম্যতার বাহিরে। আজকে নির্বাচনের জন্য আপনি (খালেদা জিয়া) ব্যাকুল হয়েছেন। কারণ, আপনারা বুঝতে পেরেছেন নির্বাচনে না গিয়ে আপনারা ভুল করেছেন। জনগণের কাছ থেকে আপনারা ছিটকে পড়েছেন, এই ছিটকে পড়া থেকে নিজেদের ফিরিয়ে আনতে চাইছেন। আর এই জন্যই আপনারা নির্বাচনের জন্য এত ব্যকুল হয়ে পড়েছেন।

বিএনপি নির্বাচনে আসবে এমন প্রত্যাশা ব্যক্ত করে হানিফ বলেন, আমারাও চাই আপনারা নির্বাচনে আসুন।

জনগণের প্রতি আমাদের আস্থা আছে, বিশ্বাস আছে। এই দেশের জনগণের জন্য জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন, জনগণ এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবার শেখ হাসিনা ও আওয়ামী লীগকে নির্বাচিত করবে।
তিনি আরো বলেন, গতকাল মঙ্গলবারও খালেদা জিয়া আদালতে হাজিরা দিয়ে ফেরার সময় বিএনপি কর্মীরা রাস্তায় সহিংসতা করেছে। কিন্তু এটা তাদের মনে রাখতে হবে যে, তারা যদি আন্দোলনের নামে জ্বালাও, পোড়াও, ভাঙচুর করে তবে কোন প্রকার ছাড় দেয়া হবে না। বিএনপি নেত্রী নিজের দোষ ঢাকতে নানা ধরনের অযুহাত, মন্তব্য করছেন। আপনার (খালেদা) বিরুদ্ধে মামলা আওয়ামী লীগ দেয় নাই। দিয়েছিল আপনারই পছন্দের তত্বাবধায়ক সরকার।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page