কার্টুন দেখানোর প্রলোভনে ৫ বছরের শিশুকে যৌন নির্যাতন

ধর্ষণ, যৌন নির্যাতন এখন বড় ধরনের সামাজিক ব্যাধিতে রূপ নিয়েছে। এর ভয়াবহতার শিকার হচ্ছে শিশু থেকে বৃদ্ধা পর্যন্ত। একের পর এক শিশুর উপর যৌন নির্যাতনের খবর সংবাদমাধ্যমে। এবার ভারতের পশ্চিমবঙ্গের সোনারপুরে যৌন নির্যাতনের শিকার হল এক পাঁচ বছরের কন্যা শিশু।

ঘটনা সোনারপুরে বিদ্যাধরপুরের। অভিযোগ, পাঁচ বছরের কন্যাশিশুটিকে কার্টুন দেখানোর নাম করে ডেকে নিয়ে যায় স্বপন চক্রবর্তী নামে এক প্রৌঢ়। টিভিতে কার্টুন দেখার লোভে শিশুটিও প্রতিবেশী প্রৌঢ়ের সঙ্গে চলে যায়।

অভিযোগ, সেখানেই যৌন হেনস্তার শিকার হয় শিশুটি। বেশ কিছুক্ষণ পেরিয়ে গেলেও শিশুটি বাড়ি না ফেরায় সন্দেহ হয় তার মায়ের। প্রতিবেশীর বাড়ির সামনে শিশুটির জুতো দেখতে পান তিনি। নাম ধরে ডাকতেই কেঁদে ওঠে শিশুটি।

ভিতরে গিয়ে প্রৌঢ়কে হাতেনাতে ধরে ফেলেন শিশুটির মা। দুধের শিশুর উপর সেই সময় যৌন নির্যাতন চালাচ্ছিল ওই প্রৌঢ়।
সঙ্গে সঙ্গে চিৎকার করে অন্য প্রতিবেশীদের ডাকেন তিনি। যৌন নির্যাতনের খবর পেয়েই ওই প্রৌঢ়কে উত্তম-মধ্যম দেন প্রতিবেশীরা। তারপর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। গ্রেফতার করা হয় ওই প্রৌঢ়কে।

জানা গেছে, শিশুটির শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বাড়িতেই চিকিৎসা চলছে শিশুটির। ধৃতকে আজ পেশ করা হবে বারুইপুর আদালতে।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page