তৈমুরকে সমর্থন দেয়নি জাতীয় পার্টি : চুন্নু

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে উপযুক্ত প্রার্থী না পাওয়ায় কাউকে দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। নির্বাচনে জাতীয় পার্টি কোনো প্রার্থীকে সমর্থন দিচ্ছে না।

জাতীয় পার্টির স্থানীয় নেতারা তৈমুর আলমের পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ নিচ্ছে, এ বিষয়ে দলের মহাসচিবের দৃষ্টি আকর্ষণ করা হলে হলে মুজিবুল হক চুন্নু বলেন, আমরা দল থেকে তৈমুর আলমকে সমর্থন দেইনি।

যেসব নেতা কর্মীরা তার হয়ে কাজ করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে দলীয়ভাবে সতর্ক করা হয়েছে।  সোমবার (১০ জানুয়ারি) নির্বাচন কমিশন সচিবালয়ে প্রধান নির্বাচন কমিশনারের সাথে সৌজন্য সাক্ষাত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব।

টাঙ্গাইল-৭ আসনের উপনির্বাচন সুষ্ঠু হওয়ার ব্যাপারে সংশয় প্রকাশ করে চুন্নু বলেন দেশে সুষ্ঠু নির্বাচন তখনই সম্ভব যখন ক্ষমতাসীন দল সুষ্ঠু নির্বাচন চায়। আমরা দেখেছি ইউনিয়ন পরিষদ নির্বাচনের নামে দেশে নৈরাজ্যকর পরিস্থিতি তৈরি হয়েছে। এ অবস্থায় আসন্ন টাঙ্গাইল ৭ আসনের উপনির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে আমদের সংশয় রয়েছে।

জাপা মহাসচিবের নেতৃত্বে প্রতিনিধি দলে আরও ছিলেন জাপার কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমান, রেজাউল ইসলাম ভূঁইয়া, নাজমা আখতার।

Back to top button