‘সংসদ নির্বাচনে জাতীয় পার্টি যাবে কিনা, ভাবতে হবে’

কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় কৃষক পার্টির চেয়ারম্যান সাইদুর রহমান টেপা বলেছেন, সাম্প্রতিক সময়ে বিভিন্ন নির্বাচনে যেভাবে অনিয়ম হয়েছে, তাতে আগামীতে জাতীয় পার্টি জাতীয় সংসদ নির্বাচনে যাবে কি-না সেটা নিয়ে ভাববার বিষয় আছে।

শনিবার (২২ জানুয়ারি) সকাল ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।  সাইদুর রহমান টেপা বলেন, আগামীতে জাতীয় পার্টি কাদের সঙ্গে জোট বাঁধবে সেটি পার্টির মিটিংয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে জামায়াতের সঙ্গে জোট বাঁধা হবে না।

নির্বাচনে জোট করা প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় পার্টি কখনো আওয়ামী লীগের সঙ্গে গাটছড়া বাঁধেনি। তবে আমরা মনে করেছি স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ক্ষমতায় দরকার। সেজন্যই আমরা আওয়ামী লীগকে সমর্থন দিয়েছি।

কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আরো বলেন, জাতির জনক জাতির জনকই। এখানে রাজনীতির কিছুই নেই। জাতীয় পার্টি করি বা বিএনপি করি বা অন্য দল করি-এটা কোনো বিষয় না। জাতির জনককে নিয়ে কোনো আপস নেই, কোনো বিতর্ক নেই। আমরা জাতির জনকের কথায় মুক্তিযুদ্ধ করেছি, স্বাধীনতা অর্জন করেছি।

Back to top button