কে আসবে কে আসবে না সেটা আমার দেখার বিষয় নয়

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, শামীম ওসমান সাংসদ সদস্য। তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিলে আচরণবিধি লঙ্ঘন হবে। আমার আস্থা নেত্রী ও দলের প্রতি। এর বাইরে আমি আর কিছু বলতে চাই না।  মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে নাসিক ১২নং ওয়ার্ডে প্রচারণার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, আমি বলি নাই শামীম ওসমান আমার সাথে নাই। আমি সব সময় বলেছি আমার সাথে জনতা আছে। দল যেহেতু আমাকে নমিনেশন দিয়েছে সেক্ষেত্রে দল আমার সাথেই আছে। দলের ভেতর থেকে কে আসবে কে আসবে না সেটা আমার দেখার বিষয় নয়।সেটা দলই দেখবে। আমার আস্থা জনগণের প্রতি।

প্রতিদ্বন্দ্বি প্রার্থী তৈমুরের কর্মীদের বাসায় তল্লাশি ও গ্রেপ্তারের অভিযোগ প্রশ্নে আইভী বলেন, আমি প্রচারণায় ব্যস্ত এসব জানি না। উনি তো বলেছে অবৈধ অস্ত্রধারীদের গ্রেপ্তার করা হোক। বলেছেন পরিবেশটা যেনো সুষ্ঠ থাকে, আমিও বলি পরিবেশটা যেনো সুষ্ঠ থাকে।

চাই না নারায়ণগঞ্জে এমন কোন সমস্যা হোক। আমার নেতাকর্মীরা ভোট চাচ্ছে এমনকি উনার নেতাকর্মীরাও ভোট চাচ্ছে।

তিনি আরও বলেন, প্রত্যেকটা প্রার্থীর ভিতরে শঙ্কা থাকে, আমি তো এর বাইরে কেউ না। আমি চাইবো নারায়ণগঞ্জের পরিবেশ যেনো সুষ্ঠ ও নিরপেক্ষ থাকে। প্রশাসন যেনো সজাগ থাকে।

আমার ভোটাররা যেনো সুষ্ঠভাবে ভোট দিতে পারে। নারায়ণগঞ্জে এর আগেও সুষ্ঠভাবে ভোট হয়েছে। আশা করছি এবারও হবে।