পর্নোগ্রাফি মামলায় নারীসহ ৩ জন গ্রেপ্তার

চাঁদপুরের ফরিদগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় এক নারীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে ফরিদগঞ্জ উপজেলায় ও কুমিল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল রোববার দুপুরে দশম শ্রেণির শিক্ষার্থী শিক্ষাপ্রতিষ্ঠান থেকে তার বাড়িতে যাওয়ার পথে অভিযুক্ত কথিত যুবলীগ নেতা শিমুল মিজি (২৪), তার দুই বন্ধু ইজাজা হোসেন (২৩) ও সাব্বির হোসেন (২৪) ওই শিক্ষার্থীকে জোর পূর্বক তুলে নিয়ে জনৈক লিপি বেগমের বাড়িতে নিয়ে লিপি বেগমের সহায়তায় ধর্ষণ করে।

এ সময় ধর্ষণকারীরা ওই ধর্ষণের ঘটনাটি মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন তাঁরা। পরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে পরিবারকে জানালে তার মা বাদী হয়ে ঘটনার দিনই ফরিদগঞ্জ থানায় বিচার চেয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগটির সত্যতা নিশ্চিত করে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা রুজু করা হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ‘এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। অপর একজন পলাতক রয়েছেন, তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।