স্বতন্ত্র প্রার্থী হলেন অভিনেত্রী নাসরিন

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এরই মধ্যে জমে উঠেছে নির্বাচন। উৎসব আমেজে জমে উঠেছে এফডিসি। নিশ্চিত হওয়া গেছে কাঞ্চন-নিপুণের বিপরীতে আরেকটি প্যানেলের নেতৃত্ব দেবেন গত কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

তবে এই দুই প্যানেলের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছেন অভিনেত্রী নাসরিন। আজ ১১ জানুয়ারি তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এনিয়ে তৃতীয়বারের মতো শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন নাসরিন।

স্বতন্ত্র প্রার্থী হওয়া প্রসঙ্গে নাসরিন বলেন, ‘আমি আমার মতো থাকতে চাই। কোনো কোন্দলে যাবো না। এবার তাই স্বতন্ত্র নির্বাচন করবো কার্যকরী সদস্য পদে। আশা করছি আমাকে যারা ভালোবাসেন তাদের রায় পাবো। সবার দোয়া চাই আমি।’

দুটি প্যানেল এবার লড়াই করবে। আপনার কারও প্রতি সমর্থন থাকবে কি না? উত্তরে নাসরিন বলেন, ‘আমার কোনো প্যানেল নেই। আমি চাই যারা শিল্পীদের জন্য কাজ করবেন, সম্মান বাড়াতে পারবেন তারাই ক্ষমতায় আসুক।’

প্রসঙ্গত, শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী।আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

Back to top button