বরের বয়স ৯০ আর কনের বয়স ৪০

জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ইসমাইল হোসেন ৯০ বছর বয়সে বিয়ে করে আলোচনায় এসেছেন। কনে কুমিল্লা নগরীর দেশওয়ালীপট্টির মিনরা বেগম। তার বয়স ৪০ বছর। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে দেশওয়ালীপট্টিতে তাদের বিয়ে হয়। বর ইসমাইল হোসেন কুমিল্লা আইনজীবী সমিতির পাঁচবার সভাপতি ছিলেন।

এর আগেও তিনি বিয়ে করেছেন। তবে সে স্ত্রী মারা গেছেন। ওই সংসারে পাঁচ ছেলে ও এক মেয়েসন্তান রয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, ৫০ জন সহযাত্রী নিয়ে নগরীর দেশওয়ালীপট্টিতে বিয়ে করতে যান ইসমাইল হোসেন। দুপুরে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠান শেষ করে বউ নিয়ে নিজ বাসায় ফেরার সময় গাড়ির মধ্যে কেউ একজন ছবি তোলেন।

পরে ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন। এরপর পরপরই আলোচনায় আসেন ৯০ বছর বয়সী ইসমাইল হোসেন। বিয়ের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সাবেক এ আইনজীবীর বড় ছেলে ইসহাক সিদ্দিকী। তিনি বলেন, ২০১৬ সালের ২৭ নভেম্বর অসুস্থজনিত কারণে আমার মা মারা যান।

এরপর থেকে বাবাও অসুস্থ হয়ে পড়েন। দীর্ঘ সময় পর আমরা পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়ে আজ বাবাকে বিয়ে করিয়েছি। বিষয়টি নিয়ে কেউ যেন নেতিবাচক মন্তব্য না করেন, সেজন্য দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন ইসহাক সিদ্দিকী।

Back to top button