ঠাকুরগাঁওয়ে বাস নিয়ন্ত্রন হারিয়ে খাঁদে পড়ে নিহত ১, আহত ২৫

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : মোঃ জাহিদ হাসান মিলু্।। ঠাকুরগাঁও সদর উপজেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে নুপুর (১৯) নামে একজন নিহত হয়েছে ও আহত হয়েছে আরো ২৫জন।

মঙ্গলবার দুপুর ২টার দিকে ওই ইউনিয়নের বড় খোচাবাড়ি হাট এলাকার ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুপুর (১৯) ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার মো. নবীর মেয়ে বলে জানা গেছে। তবে তাৎক্ষনিকভাবে আহতের নাম পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে দিনাজপুর থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে জনতা এন্টারপ্রাইজ নামে একটি মিনিবাস রওনা হয়। পথিমধ্যে ঠাকুরগাঁওয়ের বড় খোচাবাড়ি হাট এলাকার ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে মিনিবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলে নুপুর নামে একজন নিহত ও অন্তত ১৫জন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা হতাহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এবিষয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিমলিডার মাঈনউদ্দীন বলেন, খবর পেয়ে আমরা ছুটে যাই। এবং প্রথমে আমরা ৭ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করি। পরে আবার আরও ১ জনকে আহত আবস্থায় উদ্ধার করি আমরা।

ঠাকুরগাঁও সদর থানার এস আই চন্দন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নারী নিহত হয়েছেন এবং অন্তত ২৫ জন আহত হয়েছে।

your add hare

Comments are closed.

     আরো খবর

Our Like Page