কুমিল্লায় ৬০০ বোতল ফেনসিডিলসহ নারী-পুরুষ আটক

কুমিল্লায় পৃথক অভিযানে ৬’শ বোতল ফেনসিডিলসহ দুই নারী ও এক পুরুষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর দল। র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

২৯ ও ৩০ মার্চ কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন দূর্গাপুর ও কোটবাড়ী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা হলো- কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার চুয়ারা বাজার রায়পুর, ২৯নং ওয়ার্ড এর আল হেলাল এর স্ত্রী মোসাঃ তাসলিমা বেগম(৩০) এবং ২। একই জেলার বুড়িচং থানার বাঘশিমুল গ্রামের মোঃ শাহিন এর স্ত্রী মোসাঃ নাজমা আক্তার(৩০)।

র‌্যাব জানায়- গোপন সংবাদের ভিত্তিতে ২৯ মার্চ রাতে কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন দূর্গাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ১০০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার কোটবাড়ি এলাকায় বুধবার (৩০ মার্চ) সকালে র‌্যাবের একটি দল এ অভিযান পরিচালনা করে সাইদুর ইসলাম (৩৫) এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত মাদক ব্যবসায়ী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার সোনামুই গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, ফেনসিডিলের একটি বড় চালান যাচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় একটি প্রাইভেট কার আটক করে এতে তল্লাশি চালিয়ে ৫০১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং সাইদুর ইসলামকে গ্রেফতার করা হয়।এছাড়াও মঙ্গলবার রাতে কুমিল্লা কোতয়ালী থানাধীন দুর্গাপুর এলাকা ফেনসিডিলসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সাইদুর ইসলাম স্বীকার করে বলেছে, সে দীর্ঘদিন যাবত প্রাইভেট কারে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এ ব্যাপারে কোতয়ালী থানা ও সদর দক্ষিণ মডেল থানায় পৃথক মামলা দায়ের করে ৩ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Back to top button