আওয়ামী লীগ-বিএনপির চরিত্রগতভাবে কোন পার্থক্য নেই: জি এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি বলেন, দ্রব্যমূল্য মানুষের নিয়ন্ত্রনের বাহিরে চলে গেছে, বেকার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, মানুষের পিঠ দেয়ালে ঠেকেছে। মানুষের বাক স্বাধিনতা হরণ করা হচ্ছে। এদেশের মানুষ শান্তিতে জীবন- যাপন করতে পারছেননা। জনগনের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় জাতীয় পার্টি আন্দোলনের জন্য প্রস্তত রয়েছে।

আওয়ামী লীগ যেমন বিএনপিও চরিত্রগত দিক থেকে কোন পার্থক্য নেই। দূর্ণীতিতে আওয়ামী লীগ একবার ও বিএনপি চার বার চ্যাম্পিয়ন হয়েছে বলে জাতীয় পার্টির দ্বি বার্ষিক সন্মেলন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মঙ্গলবার (২৯ মার্চ) সকালে কিং অব ফেনী কমিউনিটি সেন্টারে ফেনী জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সন্মেলনে মোতাহের হোসেন চৌধুরী রাশেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

জহির উদ্দিন মজুমদার ও ফারহান আইরিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জাপা মহাসচিব ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সাইদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য এড. রেজাউল ইসলাম ভূইয়া, লিয়াকত হোসেন খোকা এমপি, নাজমা আক্তার এমপি, এমরান হোসেন মিয়া, মো. আল মামুন প্রমূখ।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ফেনী জেলা জাতীয় পার্টির উপদেষ্টা ও ফেনী-৩ আসনের সংসদ লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি।

এছাড়া জেলা জাতীয় পার্টি ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দগন, দলীয় নেতাকর্মীগন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সন্মেলনে ফেনী জেলা জাতীয় পার্টির মোতাহের হোসেন চৌধুরী রাশেদকে সভাপতি ও জহির উদ্দিন মজুমদার ভিপি জহিরকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

Back to top button