লালপুরে পিকনিকের বাসের চাপায় স্কুল ছাত্রীর মৃত্যু, আহত এক

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে পিকনিকের বাসের চাপায় মিম আক্তার (৮) নামের এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভ্যান চালক তহিদুল ইসলাম (৫২) আহত হয়েছে।
শুক্রবার (১ এপ্রিল) সাড়ে নয়টার দিকে উপজেলার লালপুর – ঈশ্বরদী সড়কের লালপুর তেল পাম্পের কাছে এ ঘটনা ঘটে। সে উপজেলার কাজীপাড়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ও কাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রণীর ছাত্রী। আহত তহিদুল একই গ্রামের মৃত মজির মালিথার ছেলে।
স্থানীয় ও লালপুর থানা সূত্রে জানা যায়, সকালে মিম,তার মা ও ছোট ভাইয়ের সাথে পাওয়ার ভ্যানে চড়ে একই উপজেলার ঠাকুর মোড় এলাকায় নানার বাড়ী যাচ্ছিল। ভ্যানটি উক্ত স্থানে পৌছালে কুষ্টিয়ার দৌলতপুর থেকে লালপুর গ্রীণ ভ্যালি পার্ক গামী সাব্বির এন্টারপ্রাইজ  (বগুড়া-জ -১১- ০১৫৩) এর একটি পিকনিকের বাস পিছন থেকে ভ্যানটিকে ধাক্কা দিলে মিম আক্তার সিটকে সড়কে পড়ে যায়। এ সময় বাসটি তাকে চাপা দিয়ে চলে যায়। সাথে সাথে তাদের লালপুর উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মিম আক্তারকে মৃত ঘোষণা করেন। আহত ভ্যান চালক তহিদুল ইসলাম লালপুর উপজেলা স্ব্যাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অবশ্য শেষ পর্যন্ত ঘাতক বাস ও চালকের শেষ রক্ষা হয়নি। স্থাণীয়রা ঘাতক বাস ও তার চালককে উপজেলা মোড়ে আটক করে। পরে পুলিশ গিয়ে বাস ও চালককে আটক করে থানায় নিয়ে আসে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Back to top button