খোকসা রিপোটার্স ক্লাবের ছয় তমবর্ষ পূর্তি আলোচনা সভা অনুষ্ঠিত

খোকসা (কুষ্টিয়া) সংবাদদাতাঃ গতকাল বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় ক্লাবের অস্থায়ী কার্যালয়ে থোকসা রিপোটার্স ক্লাবের ছয় তম বর্ষ পূর্তি ও আলোচনা সভা অনুষ্ঠান করা হয়। এতে খোকসা রিপোটার্স ক্লাবের সভাপতি মিলন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খোকসা উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ ইছাহক আলী, তিনি বলেন, সাংবাদিকদের উদ্দেশ্য বলেন সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ ধাপের কাজ করে থাকে। বেশী অভিজ্ঞতা সম্পন্ন হতে হলে বড় বড় সাংবাদিকদের কলাম প্রতিবেদন পড়ার পরামর্শ দেন যাতে লেখায় ভুলত্রুটি না হয়। সেই সাথে বই পড়ার কথা ব্যাক্ত করেন সাংবাদিকরা সমাজের চোখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন খোকসা উপজেলার সাংবাদিক জাতীয় প্রত্রিকা ভোরের কাগজ খোকসা প্রতিনিধি ও খোকসা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সাইদুল ইসলাম প্রবীন, কাগজের খোকসা প্রতিনিধি হুমায়ন কবির, সময়ের কাগজের খোকসা প্রতিনিধি মনোয়ার হোসেন, মোমিন হোসেন ডালিম, খোকসা বস্ত্র মালিক সমিতির সভাপতি সাহবুব আহম্মেদ চঞ্চল , কুষ্টিয়া জেলা প্রতিনিধি ক্রাইম নিউজের শেখ আকরাম হোসেন, খোকসা রিপোটার্স ক্লা্বের সভাপতি ও দৈনিক সময়ের দিগন্ত প্রত্রিকার ষ্টাফ রিপোটার মিলন খান, খোকসা রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক ও ভোরের ডাক প্রত্রিকার খোকসা সংবাদাতা বদরুল আলম বাদশা খান, এম টিভির খোকসা প্রতিনিধি মনোজিত মন্ডল, স্বদেশ বিচিত্রার খুলনা ব্যুরো প্রধান রঞ্জন ভৌমিক প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন খোকসা উপজেলার অন্যান্য সাংবাদিক বৃন্দরা। খোকসা রিপোটার্স ক্লাবের ছয় তম বর্ষ পূর্তি উপলক্ষ্যে আলোচনা ও সভা অনুষ্ঠান পরিচালনা খোকসা রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক বদরুল আলম বাদশা খান।

Back to top button