ড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার কুলি শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সু-সম্পন্ন

কুড়িগ্রাম প্রতিনিধি: ভূরুঙ্গামারী উপজেলার কুলি শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং ২৬৭৫) ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
উক্ত নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ সু-সম্পন্ন করতে উপজেলা প্রসাশন, আলহাজ্ব মঈনুদ্দিন খোকন- কে চেয়ারম্যান করে পাঁচ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করে। শুক্রবার (১ এপ্রিল) সকাল ০৮ টা থেকে বিকাল ০৪ টা পর্যন্ত ভোট দেওয়ার কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচন উপলক্ষে রংপুর বিভাগীয় ট্রেড ইউনিয়নের কর্মকর্তা উপস্থিতিতে জমজমার্ট পরিবেশে ভোট গ্রহণ হয়েছে।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন ট্রাক লড়ি শ্রমিক সংগঠনের সাধারণ-সম্পাদক রন্জু মিয়া, পুলিং ও প্রিজাইডিং অফিসার হিসেবে মইদাম ও বাউশমারী মাদ্রাসার শিক্ষক ৩ জন দায়িত্ব পালন করেন। ত্রিবার্ষিক নির্বাচনে ময়নাল হোসেন কলস প্রতীক-কে ৬৬ ভোটে পরাজিত করে, সাধারণ সম্পাদক পদে জয়নাল হক, এবং সাংগঠনিক সম্পাদক পদে আলমগীর হোসেন মোটর সাইকেল প্রতীক- কে পরাজিত করে আনোয়ার হোসেন ফুটবল প্রতীক বিজয়ী হয়েছে।

ভূরুঙ্গামারী থানার পুলিশ প্রশাসনের কঠোর নজরদারিতে সুষ্ঠু, নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ পরিবেশে সকল ভোটার দের উপস্থিতিতে ভোট সু- সম্পন্ন হয়েছে। কুলি শ্রমিক ইউনিয়নের ৩৬০ জন বৈধ ভোটের
মধ্যে ২৮৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোটের ফলাফল নিয়ে বিজয়ী ও পরাজিত প্রার্থীদের মতামত জানতে চাইলে সকল প্রার্থী বলেন সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে ভোট সু-সম্পন্ন হয়েছে। কুলি শ্রমিক ইউনিয়ন নির্বাচন মনিটরিং করতে দায়িত্ব পালন করেন বিশিষ্ট ব্যবসায়ী উক্ত সংগঠনের প্রধান উপদেষ্টা জহির উদ্দিন ব্যাপারী।

Back to top button