৪ বছরের শিশুর শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক

কুষ্টিয়ার কুমারখালীতে ৪ বছরের শিশুর শ্লীলতাহানির অভিযোগে সাগর (২৫) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটক সাগর চাপরা ইউনিয়নের জয়নাবাদ গ্রামের মৃত রবিউল শেখের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ২ এপ্রিল শনিবার সকাল ৯ টার দিকে শিশুটি বাড়ির উঠানে খেলা করার সময় লম্পট সাগর তাকে চকোলেট দেবার প্রলোভন দেখিয়ে পাশ্ববর্তী টিন দিয়ে ঘেরা স্থানে ডেকে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করে। এসময় শিশুটির চিৎকারে তার মা ও আশেপাশের কয়েকজন ছুটে আসলে সাগর দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুটি তার মায়ের কাছে ঘটনা খুলে বলে।

বিষয়টি জানাজানি হলে শিশুটির আত্নীয় স্বজন তার ভবিষ্যতের কথা চিন্তা করে থানায় অভিযোগ দিতে বাধা সৃষ্টি করলেও তার বাবা বাদী হয়ে ৫ এপ্রিল কুমারখালী থানায় অভিযোগ দায়ের করে এবং পুলিশ লম্পট সাগরকে আটক করে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ৪ বছরের শিশুর শ্লীলতাহানির অভিযোগে সাগর নামের যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
ক্যাপশনঃ শ্লীলতাহানির অভিযোগে আটক সাগর।

Back to top button