গৃহবধূকে ধর্ষণ মামলায় আপন দুই ভাই গ্রেফতার

বগুড়ার আদমদীঘিতে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আপন দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির কোমারপুর গ্রামের ছামছুল ফকিরের ছেলে দুলু ফকির (৫৫) ও হান্নান ফকির (৩৫)। গ্রেফতারের পর বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, গ্রেফতারকৃত দুলু ফকির একই গ্রামের ভুক্তভোগী গৃহবধূকে নানাভাবে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। গত ১৭ মার্চ সকালে গৃহবধূর স্বামী জমিতে হালচাষ করতে যান। ওই দিন বেলা সাড়ে ১১টার দিকে স্বামীর অনুপস্থিতির সুযোগে দুলু ফকির ভুক্তভোগীর বাড়িতে ঢুকে গৃহবধূকে চাকু ধরে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে।

এরপর ওই দিনই বেলা আড়াইটায় দুলুর ছোট ভাই হান্নান ফকির ওই গৃহবধূর বাড়িতে ঢুকে বড় ভাইয়ের ধর্ষণ দৃশ্য দেখেছে জানিয়ে তার সংসার ভেঙে দিবে বলে হুমকি দিয়ে তিনিও ওই গৃহবধূকে ধর্ষণ করেন। ধর্ষণের শিকার গৃহবধূ লোকলজ্জার ভয়ে প্রথমে ওই ঘটনা গোপন রাখেন। কিন্তু পরবর্তীতে আসামি দুলু ফকির বারবার তাকে অনৈতিক প্রস্তাব দেয়। বাধ্য হয়ে তিনি তার স্বামীকে ঘটনাটি জানায়।
পরে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে বুধবার রাতে দুই সহোদরকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করেছে।

বগুড়ার আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, গৃহবধূর দায়ের করা মামলায় বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত দুই ভাইকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

Back to top button