বিয়ে নিয়ে মুখ খুললো আলিয়া ভাটের পরিবার

বাবার ছবির প্রচারে রণবীর কাপুর বলেছিলেন, খুব শীঘ্রই আলিয়া ভাট ও তিনি বিয়ে করবেন। তবে বিয়ের তারিখ তিনি বলেননি। এরপরই শুরু হয় বিয়ের তারিখ নিয়ে জল্পনা। তবে বিয়ে হচ্ছে এটা নিশ্চিত। আলিয়ার ভাই রাহুল ভাট বিষয়টি নিশ্চিত করেছেন। রাহুল জানিয়েছেন, ‘হ্যাঁ, বিয়ে হচ্ছে। আমি এরইমধ্যে দাওয়াত পেয়েছি। বিয়েতে আমি থাকবো। তবে আমি গাইতে ও নাচতে পারবো না। পেশায় আমি জিম ইন্সট্রাক্টর এবং বাউন্সার হিসেবে বিয়েতে দায়িত্ব পালন করবো (হাসি)।’ আলিয়ার চাচা রবিন ভাট সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘রণবীরের বান্দ্রার বাড়িতেই (বাস্তু) হবে বিয়ের অনুষ্ঠান।’

সূত্রের খবর, রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন শাহরুখ খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, জোয়া আখতাররা। অভিনেতা বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, পরিচালক অয়ন মুখোপাধ্যায়, ডিজাইনার মাসাবা গুপ্তা, মণীশ মালহোত্রারাও এই বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন। রণবীরের চাচানো বোন কারিনা, কারিশমা, কারিনার স্বামী সাইফ আলি খানও হাজির থাকবেন বিয়ের অনুষ্ঠানে।
২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু রণবীর-আলিয়ার প্রেমের গল্প। আর সেই ছবি মুক্তির আগেই পরিণতি পাচ্ছে এই প্রেম কাহিনি। উল্লেখ্য, চলতি বছর ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।

সূত্র : হিন্দুস্তান টাইমস ও ইন্ডিয়ান এক্সপ্রেস

Back to top button