বাবাসহ ৪ জনের বিরুদ্ধে তরুণীকে গণধর্ষণের অভিযোগ

এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল তার বাবা-সহ চার জনের বিরুদ্ধে। এই ঘটনা ভারতের পশ্চিমবঙ্গের। রাজ্যের বীরভূমের বোলপুরের মুলুক এলাকার আদিবাসীপাড়ার ওই তরুণী এখন বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি।

এ নিয়ে থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে। পুলিশের কাছে ওই তরুণীর অভিযোগ, বাবা-সহ চার জন মিলে তার উপর শারীরিক অত্যাচার চালিয়েছে। এই ঘটনায় এক জনকে ইতিমধ্যেই আটক করা হয়েছে বলে জানিয়েছেন বোলপুরের এসডিপিও অভিষেক রায়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।খবর আনন্দবাজার অনলাইন।

অভিযোগপত্রে লেখা হয়েছে, ‘গত ৩১ মার্চ দীপ্তি ঘোষ নামে এক যুবক ওই তরুণীকে ধর্ষণ করে।’ তরুণী কাউকে জানালে তাকে প্রাণে মেরে দেওয়ার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। এর পর ওই তরুণী তার মাসতুতো বোনের বাড়িতে চলে যান। সেখান থেকে বাড়ি ফিরলেও তার বাবা এবং মা এ নিয়ে ‘লোক জানাজানি’র ভয়ে থানায় অভিযোগ জানাতে রাজি হননি।

এর পর গত ৩ এপ্রিল বর্ধমান থেকে ওই তরুণী ডাক্তার দেখিয়ে ফেরার পর দীপ্তি, তরুণীর বাবা বাবলু সরেন এবং আরও দু’জন ওই তরুণীকে গণধর্ষণ করেন বলে অভিযোগপত্রে লেখা হয়েছে। বিষয়টি নিয়ে এসসি, এসটি এবং ওবিসি মোর্চা বোলপুর থানায় গণধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনার পর থেকে পলাতক ওই তরুণীর বাবা এবং মা। তাদের খোঁজ চলছে।

Back to top button