আশুলিয়ায় বিদেশী পিস্তল ও গুলিসহ চার শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

মোঃমনির মন্ডল,সাভারঃ আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল-গুলিসহ ৪ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ এর একটি দল। শনিবার রাতে গ্রেফতারকৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়। এর আগে সকালে র‍্যাব ৪ ( সিপিসি ২) এর সহকারী পুলিশ সুপার মাজহারুল ইসলামের নেতৃত্তে র‍্যাব ৪ এর একটি দল আশুলিয়ার পৃথক স্থান থেকে অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, আশুলিয়ার কান্দাইল এলাকার সালাম মৃধার ছেলে বাহাদুর মৃধা (২৭), জামগড়া এলাকার বকুল ভূঁইয়ার ছেলে রনি ভূঁইয়া (২৪), টঙ্গাবাড়ী এলাকার মৃত তালুকদার তোফায়েল হোসেন বাবুর ছেলে তালুকদার মাহমুদুল হাসান অনিক (৩২), এবং আশুলিয়ার মৃত তালুকদার শফিকুল ইসলামের ছেলে তালুকদার ওয়ালিউল ইসলাম শুভ (২২)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা গত ০২ এপ্রিল আশুলিয়ার পূর্ব নরসিংহপুরে আবু সামা মৃধার অফিসে অবৈধ অস্ত্র এবং দেশী অস্ত্রসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে ভাংচুর, মারপিট ও লুটপাট করে। এ ঘটনায় পরদিন ৩ এপ্রিল ভুক্তভোগীর পরিবার আসামীদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক ছিল।

এঘটনায় র‍্যাব-৪ মামলাটির ছায়াতদন্ত শুরু করে। পরবর্তীতে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে অভিযুক্তদের গ্রেফতার করে র‍্যাব। এসময় আসামীদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, আসামীরা চিহ্নিত সন্ত্রাসী। এই মামলায় অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Back to top button