জুতা লুকিয়ে শ্যালিকাদের দাবি ১৩ কোটি কত দিলেন রণবীর?

বিয়েতে বরের জুতা লুকানোর প্রথা অনেক পুরনো। প্রায় সব বিয়েতেই এটা হয়ে থাকে। কনের বোনেরা বরের জুতা লুকিয়ে রাখেন। এরপর সেটা ফিরিয়ে দেয়ার শর্ত হিসেবে টাকা দাবি করেন। টাকা দিয়েই নিজের জুতা ফিরিতে নিতে হয় বরকে।

বলিউডের সদ্য বিবাহিত তারকা রণবীর কাপুরের ক্ষেত্রেও একই কাণ্ড ঘটেছে। আলিয়া ভাটের বোনেরা তার জুতা চুরি করেন। এরপর জামাইবাবুর কাছে চেয়ে বসেন সাড়ে ১১ কোটি রুপি! যা বাংলাদেশি মুদ্রায় ১৩ কোটি ১২ লাখ টাকার বেশি।

রণবীরও কম যান না। টাকা এনেছিলেন খামে ভরে। সেই খাম ধরিয়ে দেন শ্যালিকাদের হাতে। এরপর খাম খুললে দেখা যায়, তাতে ১ লাখ রুপি রয়েছে। অবশ্য এতেই খুশি হন শ্যালিকারা। কারণ টাকার চেয়ে আনন্দটাই যে মুখ্য।

গত ১৪ এপ্রিল বর্ণিল আয়োজনে বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত রণবীরের বাড়ি ‘বাস্তু’তে বসেছিল বিয়ের আয়োজন। এতে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরাই উপস্থিত ছিলেন। এর বাইরে বলিউড থেকে কেবল করন জোহর ও নির্মাতা অয়ন মুখার্জি ছিলেন।

তবে বলিউডবাসীর জন্য আলাদা পার্টির আয়োজন করছেন রণবীর ও আলিয়া। সেখানে সবাইকেই আমন্ত্রণ জানানো হবে। শোনা যাচ্ছে, মুম্বাইয়ের বিখ্যাত তাজমহল প্যালেস হোটেলে রিসেপশন পার্টি হবে।

Back to top button