বিয়ে করে বাড়ি ফেরার পথে মেয়েকে কোপালো বাবা!

মেয়ের প্রেমের সম্পর্কে বাড়ির সম্মতি না থাকা স্বত্বেও ওই ছেলেকে বিয়ে করে বাড়ি ফেরার পথে মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলেন বাবা। ছাড় পাননি মেয়ের জামাইও। রবিবার (১৭ এপ্রিল) রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের বনগাঁ থানা এলাকার ২২ নম্বর ওয়ার্ডের নয়া গোপালগঞ্জে।

স্থানীয় সূত্রে জানা যায়, জনৈক অরুণ সরকারের মেয়ে জিনিয়া মিস্ত্রির প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর তিনি দ্বিতীয় সম্পর্কে জড়িয়েছিলেন। ভালবাসার মানুষটিকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু মেয়ের দ্বিতীয় বার বিয়ে নিয়ে আপত্তি ছিল বাবার। যদিও শেষমেশ বাড়ির অমতেই বিয়ে করেন জিনিয়া। এতদিন শ্বশুরবাড়িতেই অবস্তান করছিলেন তিনি। ওইদিন কাকার বাড়িতে বেড়াতে আসছিলেন জিনিয়া। সেই খবর পেয়েই রাস্তায় ছুটে আসেন তাঁর বাবা। তার পর কেন মেয়ে ওই পাড়ায় ঢুকেছে, প্রশ্ন করে তাঁকে ও নতুন জামাইকে দু’জনের শরীরে দায়ের কোপ বসিয়ে পালিয়ে যান তিনি।

বর্তমানে গুরুতর আহত অবস্থায় বনগাঁ হাসপাতালে চিকিৎসাধীন মেয়ে। তাঁর স্বামীর প্রাথমিক চিকিৎসা করার পর ছেড়ে দেওয়া হয়। মেয়ে নিজেই বাবার শাস্তির দাবি তুলেছেন। তাঁর কথায়, যার সঙ্গে ঝামেলা হয় তাকেই এ ভাবে মারধর করে বাবা। এই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ।

সূত্র: আনন্দবাজার অনলাইন।

Back to top button