ফুলবাড়ীতে মরহুম আতাউর রহমান এর রুহের মাগফিরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিএনপি’র মরহুম নেতা আতাউর রহমান (দুলু) এর রুহের মাগফিরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ২৩ শে এপ্রিল শনিবার বিকেল ৬:০০টায় তার নিজ বাসভবনে ফাতেহা পাঠ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মরহুম নেতা আতাউর রহমান এর রুহের মাগফিরাত কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গসংগঠন ভাঙ্গামোড়, ফুলবাড়ী এর আয়োজনে তার নিজ বাসভবনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে বিএনপির ২নং ওয়াড সভাপতি নুরুজ্জামান কাজী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আব্দুল মান্নান মুকুল সাধারণ সম্পাদক, বিশেষ অতিথি লোকমান হোসেন সরকার সিনিয়র সহসভাপতি , আলতাফ হোসেন সহসভাপতি, আরাফুর রহমান পাশা ১নং যুগ্ন সম্পাদক উপজেলা বিএনপি।

রাসেল সরকার (প্রিন্স) সভাপতি ভাঙ্গামোড় ইউনিয়ন শাখা, সাংগঠনিক সম্পাদক মাইদুল ইসলাম মেম্বার, মোহাম্মদ রফিকুল ইসলাম সিনিয়র সহসভাপতি ভাঙ্গামোড় ইউনিয়ন শাখা প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে অংশ গ্রহন করেন মরহুম আতাউর রহমান (দুলুর) আত্মীয়-স্বজন ও শুভাকাখী। অনুষ্ঠাটি পরিচালনা করেন আব্দুর রব সিদ্দিকী আহবায়ক, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ভাঙ্গামোড় ইউনিয়ন শাখা।

তিনি ২নং ওয়ার্ড ভাঙ্গামোড় ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অংখ‍্যা গুনগ্রাহী রেখে গেছেন।

Back to top button