সাতক্ষীরা পাটকেলঘাটা থানা ২নং নগরঘাটা ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি: রবিবার সকাল ১১ টায় তালা উপজেলার নগরঘাটা ইউনিয়ন প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।

তালা উপজেলা পাটকেলঘাটা থানা পুলিশের উদ্যোগে ২নং নগরঘাটা ইউপি এলাকায় স্থানীয় জনতার সহিত বিট পুলিশিং সংক্রান্ত এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত সভায় অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ ও জনতার পারস্পরিক অংশগ্রহণ এবং অপরাধ প্রতিরোধে তথ্য আদান প্রদানের উপর গুরুত্বারোপ করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সাজ্জাদ হোসেন, সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল), সাতক্ষীরা এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাঞ্চন কুমার রায়, অফিসার ইনচার্জ পাটেকলঘাটা থানা, সাতক্ষীরা। উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত)/মোঃ বাবলুর রহমান খান স্থানীয় ইউপি চেয়ারম্যান, জনাব কামরুজ্জামান লিপু বাংলাদেশ আওয়ামী লীগ নগরঘাটা ইউনিয়ন সাধারণ সম্পাদক সহ ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ,গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার তিন শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ২নং নগরঘাটা ইউনিয়ন বিট পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক কৃষ্ণপদ সমাদ্দার।

Back to top button