বিএনপি এ দেশের সবচেয়ে বড় শত্রু: শেখ পরশ

বিএনপি এ দেশের সবচেয়ে বড় শত্রু বলে জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, বিএনপি ক্ষমতা দখল করে ধীরে ধীরে স্বয়ংক্রিয়ভাবে সেই প্রতিবিপ্লবীদের এবং বাংলাদেশের স্বাধীনতাবিরোধী চক্র, জামায়াতে ইসলামী ও মুসলিম লীগের অনুসারী এবং পাকিস্তানি মতাদর্শীদের শক্তিশালী করে তাদের গাড়িতে পতাকা তুলে দেয়। সে জন্য বিএনপি এ দেশের সবচেয়ে বড় শত্রু। তাঁরা কখনো, কোনো দিন এ দেশের ভালো চায় নাই। বঙ্গবন্ধুকে শুধু হত্যা নয়, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে পরাজিত করার জন্যই বিএনপি নামক সংগঠনটির সৃষ্টি।

সোমবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় খিলগাঁও থানা, ৭৫ নং ওয়ার্ড, ত্রিমোহনী কবরস্থান সংলগ্ন ঈদগাহ মাঠে আওয়ামী যুবলীগের উদ্যোগে সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, আপনারা দেখেছেন বিএনপি যখনই ক্ষমতায় এসেছে এ দেশের দুঃখী-দরিদ্র, বঞ্চিত মানুষদের আরো বঞ্চিত করেছে। বাংলাদেশের নাগরিকদের বিরুদ্ধে এটা তাদের বদলা। বিএনপি-জামায়াতের উদ্দেশ্যই হচ্ছে এ দেশের মানুষকে নির্যাতন করে, এ দেশকে একটা ব্যর্থ রাষ্ট্র হিসেবে পরিচিত করা।

তিনি বলেন, বিএনপির মুখে যখন এই সরকারের বিরুদ্ধে গণতন্ত্র হনন করার অভিযোগ শোনা যায় তখন হাসি পায়। কারণ, বিএনপি সেই দল যাদের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান একটা নির্বাচিত রাষ্ট্রপ্রধান, জাতির পিতাকে হত্যা করে ক্ষমতা দখল করেছিল। বিএনপির প্রতিষ্ঠাতা এ দেশে হত্যা, গুম ও সন্ত্রাসের রাজনীতি কায়েম করেছিল। অনুষ্ঠানে বক্তব্য দেন সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

Back to top button