পুলিশ সব শক্তি দিয়ে সরকারকে টিকিয়ে রেখেছে: রিজভী

পুলিশ সব শক্তি দিয়ে বর্তমান সরকারকে টিকিয়ে রেখেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। পুলিশ বাহিনীর সমালোচনা করে তিনি বলেছেন, আপনাদের ভেতরে মানবতা নেই। আর মানবতা নেই বলেই আপনারা সব শক্তি দিয়ে শেখ হাসিনাকে টিকিয়ে রেখেছেন। কারণ শেখ হাসিনার টিকে থাকলে আপনাদের সব অবৈধ কর্মকান্ড টিকে থাকবে। এ পরিস্থিতি চলতে পারে না। এ অন্যায় অবিচারের পতন হবেই।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে নয়া পল্টন ভাসানী ভবনে জিয়া মঞ্চের উদ্যোগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা এবং ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, আমরা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান এ তিন জনকে নেতা হিসেবে মানি এবং তাদের অনুসরণ করি। এ তিনজনেরই রাজনীতির মূল লক্ষ্য হল মানব কল্যাণ।

তিনি বলেন, আমরা এক বর্বর আদিম যুগে বাস করছি। নিউমার্কেটের ঘটনায় হেলমেটধারী ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা করেছে অথচ মামলা দিল বিএনপির নেতাকর্মীদের নামে। সন্ত্রাসী করছে ছাত্রলীগ আর মামলা দিচ্ছে বিএনপির নামে। কই পুলিশ বাহিনীর পক্ষ থেকে তো কোনো বিজ্ঞপ্তি দিতে দেখলাম না। কারণ আপনারা জনগণের পুলিশ ডিপার্টমেন্ট না। আপনারা শেখ হাসিনার ব্যক্তিগত লাঠিয়াল বাহিনী। একেবারে ব‌্যক্তিগত লাঠিয়াল বাহিনী বলেই আজকে এ আচরণ করছেন।

এ সময় উপস্থিত ছিলেন- মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, নির্বাহী কমিটির সদস্য আবু তালেব, জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম, যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, অধ্যক্ষ সেলিম মিঞা, ওমর ফারুক পাটোয়ারী, কামাল উদ্দিন চৌধুরী টিটোসহ জিয়া মঞ্চের কেন্দ্রীয় ও মহানগর নেতাকর্মীরা।আলোচনা সভা শেষে জিয়া মঞ্চের পক্ষ থেকে রুহুল কবির রিজভী দুস্থ ও অসহায়দের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন।

Back to top button