৯ স্ত্রীকে বিছানায় সুখী রাখতে অভিনব কৌশল যুবকের

একজন পুরুষ বিয়ে করেছেন ৯ জন মেয়েকে, এবং তাঁরা সকলেই সুখে শান্তিতে বাস করছেন। আপাত দৃষ্টিতে এই খবর শুনে অনেকে চুলচেরা বিশ্লেষণে বসলেও একজন ব্রাজিলিয়ান পুরুষের জন্য এটি আলাদা কিছু নয়।

তিনি দাবি করেন যে তিনি নয়জন মহিলাকে বিয়ে করেছেন এবং তাদের প্রত্যেককে সুখী রাখার জন্য এমনকি একটি কার সঙ্গে কখন যৌন ক্রিয়ায় লিপ্ত হবেন সেটার একটা সময়সূচীও বানিয়ে নিয়েছেন বিখ্যাত মডেল এবং প্রভাবশালী ব্যক্তি আর্থার ও উরসো। সে জানিয়েছে কীভাবে তার নজন স্ত্রী তাঁদের বিবাহকে শক্তিশালী করার জন্য বিভিন্ন জিনিস বাস্তবায়নের চেষ্টা করছেন। একটি রিপোর্ট অনুযায়ী, আর্থার দাবি করেছেন যে তিনি তার সমস্ত অংশীদারদের সমানভাবে সন্তুষ্ট করার জন্য লড়াই করেছেন। আর্থার এও জানিয়েছেন, তিনি প্রতিটি স্ত্রীর ব্যক্তিগত চাহিদা পূরণ করতে পারেন।

তিনি জানান, “তারা সবাই যে কোনও মূল্যে আমার যৌনতা পূরণ করতে চায়। তবে একটি সময়সূচী অনুসরণ করার ফলে অনেক সমস্যা দেখা দেয় এবং কখনও কখনও আমার মনে হয় যে সময়সূচীর কারণে আমাকে যৌন মিলন করতে হবে, আনন্দের জন্য নয়। অন্য সময় আমি এক স্ত্রীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছি এবং অন্যের কথা চিন্তা করেছি।” সাম্প্রতিক সময়ে অনেক সমস্যা দেখা দেওয়ায় সময়সূচী অনুযায়ী যৌন ক্রিয়ায় লিপ্ত হওয়ার সিদ্ধান্ত বাতিল অবধি করেন।

সে জানিয়েছে, যে তার স্ত্রীরা যৌন সঙ্গী ভাগ করে নিতে আপত্তি করেন না, তবে যখন তিনি বাকিদের চেয়ে “আরও ব্যয়বহুল” উপহার কিনেন তখন ঈর্ষান্বিত হন।

Back to top button