পোশাকশ্রমিককে গণধর্ষণের ঘটনায় আটক ৮

বাগেরহাটের রামপালে এক পোশাকশ্রমিক গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মূলহোতাসহ আটজনকে আটক করেছে র‌্যাব।

রোববার (৮ মে) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে রামপাল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আটককৃতরা হলেন- মো. আবুল কালাম আজাদ শুকুর (২৪), মো. আসলাম শেখ (২২), মো. জনি শেখ (১৮), মো. মারুফ বিল্লা (২২), মো. হাসান শেখ (২০), মো. রাসেল শেখ (২২), মো. হোসেন গাজী (১৮) ও মো. রাজু শেখ (২৪)। তাদের সবার বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন এলাকায়।

র‌্যাব জানায়, রোববার সন্ধ্যায় পোশাক কারখানা থেকে বাড়ি ফিরছিলেন ওই তরুণী। পথিমধ্যে রামপাল উপজেলার ভাগায় তার বন্ধু হৃদয়ের (২০) সঙ্গে দেখা হয়। বন্ধু হৃদয়ের সঙ্গে চেয়ারম্যানের মোড় হেঁটে যাওয়ার সময় একটি পরিত্যক্ত মাদ্রাসা মাঠে দেয়ালের পাশে গেলে মো. আবুল কালাম আজাদ শুকুর ও মো আসলাম শেখসহ ৭-৮ জন হৃদয়কে মারধর করে ওই তরুণীকে টেনেহিঁচড়ে নিয়ে যায়। দেয়ালের আড়ালে নিয়ে তারা ওই তরুণীকে ধর্ষণ করে। পরে ওই তরুণী ও তার বন্ধু বিষয়টি তরুণীর মাকে ফোন করে বিষয়টি জানান। ওই তরুণীর মা তাৎক্ষণিক ঘটনাটি র‌্যাব-৬ এ অবহিত করেন।

র‌্যাব-৬ এর খুলনার সহকারী পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ বলেন, ধর্ষণের শিকার তরুণীর মায়ের অভিযোগের ভিত্তিতে রামপালে অভিযান চালিয়ে আটজনকে আটক করা হয়েছে।

Back to top button