সাতক্ষীরা নগরঘাটায় শান্তি প্রতিষ্ঠার লক্ষে সমাবেশ অনুষ্ঠিত

মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি: গত ২ মে সোমবার বিকাল ৫টার সময় নগরঘাটা ইউনিয়নের পুলের বাজারে সংগ্রাম অটো রাইসমিলের পক্ষে সংগ্রাম অটো রাইচ মিলের ম্যানেজার ও শ্রমিকদের উপর হামলা করা হয়েছে মর্মে মানব-বন্ধন করা হয় । উক্ত মানব বন্ধনের প্রতিবাদে ৯ই মে সোমবার বিকাল সাড়ে ৫টার সময় আওয়ামীলীগ অফিসের সামনে উক্ত সমাবেশ ও মানব বন্ধন প্রত্যাহার করে শান্তি প্রতিষ্ঠার জন্য সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় রাকিব অটো রাইচ মিলের স্বত্তাধিকারী হাজী ইবাদুল ইসলাম বলেন, পূর্বের মানবন্ধনে আমি যে বক্তব্য দিয়েছি সেটা প্রত্যার করলাম পাশাপাশি আমি ইতিপূর্বে চেয়ারম্যান মহোদয়ের সাথে যে ভাবে ভাইয়ের মত মিশে চলতাম সেভাবেই চলতে চাই। এঘটনায় আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

নগরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামান লিপু তার বক্তব্যে বলেন, আমাদের নিজেদের ভুল বোঝাবুজির কারণে অনাকাঙ্খিত একটি ঘটনা ঘটছে। তার জন্য আমরা সবাই অনুতপ্ত। আমরা ইউনিয়নে সবাই মিলেমিশে বসবাস করবো। ইউনিয়নে কেউ অশান্তি সৃষ্টি করতে চাইলে তাকে ছাড় দেওয়া হবে না।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা খন্দকার শাহাদাত হোসেন, মিজানুর রহমান মিজান, ওয়ার্ড সদস্য মোঃ মফিজুল ইসলাম, সাবেক ইউপি সদস্য করিম বিশ্বাস, বাবলুর রহমান, গফুর, সরোয়ার, ফারুক, শিবপদ বিশ্বাস, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈম পারভেজসহ আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ।

Back to top button