বিচ্ছিন্ন হওয়া হাতের কবজি ফিরে পেলেন কনস্টেবল জনি

আসামি ধরতে গিয়ে দায়ের কোপে বিচ্ছিন্ন হয়ে যাওয়া কবজি জোড়া লাগানো হয়েছে কনস্টেবল জনি খানের হাতে। সোমবার (১৬ মে) বিষয়টি নিশ্চিত করেছেন জনি খানের সঙ্গে থাকা লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ভক্ত চন্দ দত্ত।

তিনি জানান, রবিবার (১৫ মে) বিকেল ৫টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার শুরু হয়। শেষ হয় দিবাগত রাত আড়াইটার দিকে। চিকিৎসকের বরাতে ভক্ত চন্দ দত্ত বলেন, ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার চিকিৎসা চলছে। জনি খান বর্তমানে ভালো আছেন। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেছেন। তিনি বলেন, চিকিৎসকরা জানিয়েছেন, অস্ত্রোপচারটি সফলভাবে সম্পন্ন হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) মো. শিবলী নোমান জানান, জনি খানের ওপর হামলার ঘটনায় লোহাগাড়া থানায় একটি মামলা হয়েছে। হামলার সঙ্গে জড়িত কবির আহম্মদের স্ত্রী রুবি বেগমকে বান্দরবান সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। কবির আহম্মদকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এর আগে চট্টগ্রামের লোহাগাড়ায় আসামি ধরতে গিয়ে দায়ের কোপে পুলিশ কনস্টেবেল মো. জনি খানের (২৮) হাতের কবজি বিছিন্ন হয়ে যায়। গতকাল রবিবার সকালে পদুয়া ইউনিয়নের লালারখিল এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আরও এক পুলিশ সদস্য এবং মামলার বাদী আহত হয়েছেন।

Back to top button