প্লাস্টিক সার্জারি করতে গিয়ে প্রাণ গেল অভিনেত্রীর

চেতনা রাজ (২১) নামের দক্ষিণ ভারতের কন্নড় অভিনেত্রীর মৃত্য হয়েছে। সোমবার (১৬ মে) ভারতের বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে তার এ মৃত্যু হয়। জানা যায়, প্লাস্টিক সার্জারি করতে গিয়ে এই অভিনেত্রী মারা যান।

ভারতীয় একাধিক গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন থেকে আরও জানা যান, চেতনা তার পরিবারকে না জানিয়ে সোমবার সকালে ফ্যাট কমানোর অস্ত্রোপচারের জন্য বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর অস্ত্রোপচারের সময় তার ফুসফুসে পানি জমে যায় এবং তার অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। তারপর চিকিৎসকরা সব ধরনের চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেনি।

অভিনেত্রী চেতনার মৃত্যুর পরপরই খবর পেয়ে হাসপাতালে ছুটে যান চেতনার পরিবার। তার পরিবারের দাবি, চিকিৎসকের গাফলতির জন্য প্রাণ গেছে চেতনার। এ নিয়ে থানায় অভিযোগও দায়ের করেছে তার পরিবার। তবে প্রাথমিক পর্যায়ে এখনও পুলিশ কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, অভিনেত্রী চেতনার পরিবার বেঙ্গালুরুর নর্থ তালুকে থাকেন। এই অভিনেত্রী বেশকিছু টেলিভিশন সিরিয়াল ও সিনেমায় অভিনয় করেছেন। কালারস কন্নড় টিভির ‘গীত’, ‘দোরাসানি’ এবং ‘লার্নিং স্টেশনসহ বেশকিছু টেলিভিশন সিয়ালে দেখা গেছে তাকে। এ ছাড়া ‘হাওয়াইয়ান’ নামের একটি মুক্তিপ্রতিক্ষিত সিনেমাতেও অভিনয় করেছেন চেতনা।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Back to top button