বদলি হলো পুলিশের ৭ কর্মকর্তার

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) পদমর্যাদার ছয় জন ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার এক জনসহ মোট ৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। পৃথক দুটি প্রজ্ঞাপনে এ বদলি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) পুলিশ সদরদপ্তর থেকে বদলির বিষয়টি জানানো হয়।

এর আগে বুধবার (১৯ জানুয়ারি) দুটি প্রজ্ঞাপনে এই বদলি করা হয়। প্রজ্ঞাপনে সই করেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

প্রথম প্রজ্ঞাপন অনুযায়ী, খুলনা সদরের অতিরিক্ত পুলিশ সুপার এ.এন.এম. ওয়াসিম ফিরোজকে মাদারীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সিরাজগঞ্জ সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরাফত ইসলামকে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার,

নেত্রকোনা সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইনকে কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, শরীয়তপুর সদরের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওনকে মুন্সীগঞ্জের শ্রীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার,

ব্রাহ্মণবাড়িয়া কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার নাহিদ হাসানকে বগুড়া চতুর্থ এপিবিএনে এবং পুলিশ সদর দফতরের (টিআর পদে) অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহীনুল ইসলাম ফকিরকে ময়মনসিংহের কোতয়ালি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

দ্বিতীয় প্রজ্ঞাপনে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবীকে পুলিশ সদর দফতরে অতিরিক্ত পুলিশ সুপার (টিআর পদে) হিসেবে বদলি করা হয়েছে।

Back to top button