পরনে নেই একটুকরো সুতোও পুরো নগ্ন হয়ে টপলেসে ঝড় তুললেন পরিনীতি মুহূর্তে ভাইরাল ছবি

অভিনেত্রী পরিণীতি চোপড়া নিজের অভিনয়ের দ্বারা পাকাপাকি জায়গা করে নিয়েছেন বলিউডে। পরিণীতির ঝুলিতে রয়েছে একের উপর এক জনপ্রিয় সিনেমা লেডিস ভার্সেস রিকি বেহেল সিনেমা প্রথম আত্মপ্রকাশ ঘটে পরিণীতির। তবে অভিনেত্রী মুখ্য চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নেন ইসাকজাদে সিনেমায়, এই সিনেমায় পরিণীতির বিপরীতে অভিনয় করেছিল অর্জুন কাপুর।

এরপর শুদ্ধ দেশি রোম্যান্স’ হাসি তো ফাসি, তোমহারি পেয়ারি বিন্দু মতো একের পর এক ছবিতে অভিনয় করে নিজের জায়গা পাকাপাকি করেন নায়িকা। সম্প্রতি ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন সাইনা নেওয়াল এর বায়োপিকে পরিণীতিকে সাইনার চরিত্রে অভিনীত করতে দেখা গেছে।

আজ পরিনিতি বলিউডে একের পর এক সিনেমা সাবলীলভাবে অভিনয় করলেও একসময় সিনেমায় অভিনয়ের ক্ষেত্রে প্রতি কোন রকম আগ্রহ ছিল না অভিনেত্রীর। প্রথম থেকেই একজন ইনভেস্টমেন্ট ব্যাংকার হতে চেয়েছিলেন তিনি।ম্যানচেস্টার বিজনেস স্কুল থেকে ব্যবসা, ফিন্যান্স এবং অর্থনীতিতে তিনটি স্নাতক ডিগ্রি নেন পরিণীতি। এরপর যশ রাজ ফিল্মস -এ ‘জনসংযোগ পরামর্শক’ হিসেবে কাজ শুরু করেন। আর সেই সময়ই পরিচালক মনীশ শর্মা’র নজরে আসেন পরিণীতি।

সম্প্রতি পারিনীতি কিছু ফটো শুটের ছবি ভাইরাল হয়েছে। আর সেই ছবিতেই পরিণীতির উষ্ণ আবেদনপূর্ণ ছবি দেখে রীতিমত অবাক নেটিজেনরা। পরিনীতি কে সাধারণত সকলে মিষ্টি চুলবুলি নায়িকা হিসেবেই জানেন তবে এবার একেবারে অন্য অবতারে নিজের হট এবং বোল্ড লুকে তিনি উষ্ণতার পারদ বাড়িয়ে তুললেন গণ মাধ্যমের।

জনপ্রিয় ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যামেরায় নগ্ন অবস্থায় ধরা দিলেন এই সুন্দরী অভিনেত্রী। একটি হলুদ রঙের হাতে ঠেলা গাড়িতে একেবারে বিবস্ত্র হয়ে বসে থাকতে দেখা গেলো অভিনেত্রীকে। ফটোগ্রাফার ডাব্বু রতনানি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নায়িকার এই ছবিটি শেয়ার করে ক্যাশনে লিখেছেন পরিণীতির এই উষ্ণ আবেদনপূর্ব লুকে পাগল করে তুলেছে নেট জগতের মানুষদের। তার ছবিটি ভাইরাল হয়েছে ঝড়ের ন্যায়।

Back to top button