বিয়েবাড়ি থেকে ফেরার পথে ভারতে দুর্ঘটনায় নিহত ৮

বিয়েবাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা যাত্রীবোঝাই জিপের। নিহত ৮ যাত্রী, আহত হয়েছেন আরো ৩ জন। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগরে।

স্থানীয় সূত্রের খবর, রোববার সকালে একটি জিপে করে বিয়েবাড়ি থেকে ফিরছিলেন ১১ জন যাত্রী। ২৮ নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে যাওয়ার সময় সিদ্ধার্থনগরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি লরিতে ধাক্কা মারে জিপটি। দ্রুত স্থানীয়রা গিয়ে উদ্ধারকাজ শুরু করে। কিন্তু স্থানীয়দের তৎপরতা সত্ত্বেও হতাহত এড়ানো যায়নি। দুর্ঘটনায় নিহত হয় গাড়িটির ৮ যাত্রী। বাকি ৩ জন আহত হন।

ঠিক কী কারণে এই দুর্ঘটনা ঘটেছে, তা স্পষ্ট নয়। স্থানীয়দের ধারণা অতিরিক্ত গতি থাকার ফলেই দুর্ঘটনাটি ঘটেছে। ইতোমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় প্রশাসনের তরফে আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে খবর।

মর্মান্তিক এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর বিপর্যয় মোকাবিলা তহবিল থেকে নিহতদের পরিবার প্রতি দুই লাখ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা করা হয়েছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও আহতদের সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন।
সূত্র : সংবাদ প্রতিদিন

Back to top button